মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার জানিয়েছেন সরকারি জমির দখল করে কোন কাজ করা যাবে না তারপরেও দেখা গেল ড্রেন দখল করে বাড়ি তৈরি ঘটনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৩,জুলাই :: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার জানিয়েছেন সরকারি জমির দখল করে কোন কাজ করা যাবে না তারপরেও দেখা গেল ড্রেন দখল করে বাড়ি তৈরি ঘটনা।খারি হয়ে গিয়েছে ড্রেন সেই ড্রেনও দখল করে তৈরি হচ্ছে বাড়ি, এমনটাই অভিযোগ এলাকার খোদ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যের।

এলাকারই তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েতের সদস্য বিপুল বিশ্বাসের অভিযোগ বারবার বামনগোলা ব্লক প্রশাসন, বি এল আরও সহ পাকুয়াহাট গ্রাম পঞ্চায়েতের প্রধান কে জানিয়েও কোন কাজ হয়নি।লিখিত অভিযোগ করা সত্ত্বেও এখনো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি ড্রেনের। এলাকায় ছিলো খারি সেই খারি এখন ১২ ফিটের এর ড্রেন এখন দাঁড়িয়েছে দুই ফিট ।

যার ফলে সমস্যায় পড়ছেন বামনগোলা ব্লকের পাকুয়াহাট এলাকার নেতাজি মোড়ের বাসিন্দারা। বৃষ্টি হলেই এলাকায় জলমগ্ন হয়ে পড়ে যার ফলে,চলাচলের সমস্যায় পড়তে হয় ছোট ছোট বাচ্চা থেকে স্কুল পড়ুয়া সকলকেই সমস্যায় পড়তে হয় বাসিন্দাদের।

গ্রামবাসীরা জানান বারবার জানিয়েও এখন পর্যন্ত ড্রেনের কোন ব্যবস্থা করা হয়নি ড্রেন দখল করে তৈরি হয়েছে ঘর । সরকারি জায়গা দখল করার ফলে প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি এমনটাই অভিযোগ।এই বিষয়ে বামনগোলা বিডিও কে ধরা হলে তিনি কোন উত্তর দেয়নি। বি এল আর ও অফিসে না থাকায় তাদের তরফে কোন বক্তব্য মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + six =