মুঠোফোনের মাধ্যমে আসতে চলেছে ডাক পরিষেবা। চৌকাঠে পোস্ট অফিসের সকল প্রকল্পের পরিষেবা দিতে প্রস্তুত ডাক কর্মচারীরা ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ১৬,সেপ্টেম্বর :: দিদির প্রকল্প ছিনিয়ে নিল মোদী। মুঠোফোনের মাধ্যমে আসতে চলেছে ডাক পরিষেবা। চৌকাঠে পোস্ট অফিসের সকল প্রকল্পের পরিষেবা দিতে প্রস্তুত ডাক কর্মচারীরা । পূর্ব বর্ধমান জেলার মুখ্য ডাকঘরে একটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ডাক কমিউনিটি ডেভলপমেন্ট প্রোগ্রামের সূচনা হলো।

জেলার সাতটি মহকুমার সাব ডিভিশনে শিবিরের মাধ্যমে পরিষেবা দেওয়া হবে । এদিনে এই কর্মসূচির সূচনা হলো। ডাক বিভাগের প্রায় দুডজন প্রকল্প এখন মানুষ বাড়িতে বসে গ্রহণ করতে পারবেন । এমনটাই জানালেন ডাক বিভাগের সহ অধীক্ষক সন্দ্বীপ মন্ডল। তিনি বলেন আগামী ৩অক্টোবর থেকে বিভিন্ন জায়গায় শিবিরের মাধ্যমে ডাক কর্মচারীরা মানুষের কাছে পৌঁছে দেবেন ডাক বিভাগের এইসব পরিষেবা।

এর মাধ্যমে মানুষের আরো কাছে পৌঁছে যাবে ডাক বিভাগ। ডাক বিভাগের বিভিন্ন জনমুখী প্রকল্প গুলো মধ্যে রয়েছে মহিলা সম্মান নিধি প্রকল্প সুকন্যা সমৃদ্ধি যোজনা আঁধার লিঙ্ক এর মাধ্যমে লেনদেন এমন কি আপনার বাড়ি থেকে আপনার প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করবেন ডাক বিভাগের কর্মীরা।

তাৎপর্যপূর্ণ বিষয় হলো রাজ্য সরকারের জনমুখী প্রকল্প দুয়ারে সরকারকেই কি অনুকরণ করছেন কেন্দ্রীয় সরকারের এই ডাক বিভাগ।। এই প্রশ্নের জবাবে ডাক বিভাগের আধিকারিকরা বলছেন এমনটা মোটেই নয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 4 =