মুড়িগঙ্গা-‌১ পঞ্চায়েতের উদ্যোগে সরকারি জমিতে স্টল নির্মাণের কাজ শুরু করা হয়েছে কয়েকদিন আগে।মাঝপথে কাজ বন্ধের নির্দেশ সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরার ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: বৃহস্পতিবার ৪,জুলাই :: সরকারি জায়গা থেকে জবরদখল তোলার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহে দক্ষিণ ২৪ পরগনার সাগরের কচুবেড়িয়া জেটিঘাটে সরকারি জমিতে পাকা স্টল তৈরী করছে স্থানীয় তৃণমূল পরিচালিত মুড়ি গঙ্গা ১ নম্বর পঞ্চায়েত।

মুড়িগঙ্গা-‌১ পঞ্চায়েতের উদ্যোগে সরকারি জমিতে স্টল নির্মাণের কাজ শুরু করা হয়েছে কয়েকদিন আগে।মাঝপথে কাজ বন্ধের নির্দেশ সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরার । মাঝপথে নির্মাণ বন্ধ হয়ে যাওয়ায় কটাক্ষ করেছেন বিজেপি। স্টলনির্মাণ অবৈধ ও গায়ের জোরে করা হচ্ছিল বলে ক্ষোভ এলাকার সাধারণ বাসিন্দাদেরও।

গত কয়েক মাস আগে পুণ্যার্থীদের সুবিধার্থে কচুবেড়িয়া জেটিঘাট সংলগ্ন জবরদখলকারী ছোট দোকানদারদের উচ্ছেদ করে প্রশাসন। সেই উচ্ছেদ হওয়া দোকানদের জন্য স্থানীয় তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সরকারি জমিতে মুড়িগঙ্গা নদীর বাঁধের ওপর পাকা স্টল নির্মাণ শুরু করে। তারপরেই গঙ্গাসাগর-‌বকখালি উন্নয়ন পর্ষদের পক্ষ থেকে নির্মাণ বন্ধের নির্দেশ দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =