মৃত মানুষ খাটে শুয়ে ঢকঢক করে জল খাচ্ছে – ডাক্তাররা বললেন উনি মারাই গেছেন – তাজ্জব এলকাবাসী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার ৬,নভেম্বর :: পূর্ব বর্ধমান জেলার ভাতার গ্রামের এক যুবক নাম ছোটন সর্দার । সোমবার তার বুকের ব্যথা ওঠে। পরিবারের লোকজন তাকে তড়িঘড়ি নিয়ে যায় ভাতার ব্লক হসপিটালে। চিকিৎসকরা চিকিৎসা করার পর তাকে ছেড়ে দেয়, বলেন যে সকাল দশটার পর এনে ইসিজি করতে হবে হসপিটালে।

বাড়ি আনার পথে ভাতার বাজারের কামারপাড়া মোড়ের কাছে পরিবারের লোকজনদের মনে হয় ছোটন সর্দার মারা গেছেন। তারা ফের ভাতার ব্লক হসপিটাল নিয়ে যায়। তখন কর্তব্যরত চিকিৎসক ছোটন সর্দার কে মৃত বলেন বলে জানান পরিবারের লোকজন। ছোটন সরদার কে নিয়ে আসা হয় বাড়িতে। শুরু হয় তার শেষকৃত্ব সম্পন্ন করার সমস্ত প্রস্তুতি।

এমন সময় পরিবারের লোকজনরা জানান যে ছোটন সর্দার বেঁচে আছে। তার মুখে জল দিলে জল পান করেন বলে জানান পরিবারের লোকজন। ফের তাকে নিয়ে যাওয়া হয় ভাতার ব্লক হসপিটালে কিন্তু চিকিৎসকরা তাকে পুনরায় মৃত বলে ঘোষণা করে।পরিবারের লোকজন চিকিৎসার গাফলতির অভিযোগ তুলেন।

খবর পেয়ে ভাতার ব্লক হসপিটালে যান ভাতার থানার পুলিশ।তবে এ বিষয়ে ভাতার থানায় কোন অভিযোগ হয়নি।সমগ্র ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + twenty =