মেচেদায় রাস্তা সংস্কারের দাবীতে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেচেদা :: বুধবার ১৩,সেপ্টেম্বর :: পূর্ব মেদিনীপুর জেলার গেটওয়ে মেচেদা। অথচ মেচেদার পাঁচ মাথা মোড় থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত মাত্র ২০০ মিটার রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল। প্রায়শই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে।

এই রাস্তাটি অবিলম্বে মেরামত করার দাবিতে এস ইউ সি আই(কমিউনিস্ট) দলের মেচেদা লোকাল কমিটির পক্ষ থেকে দীর্ঘদিন ধরে আন্দোলন চলছে। কিন্তু এ যাবৎ কোন পদক্ষেপ না নেওয়ায়/এসইউসিআ(কমিউনিস্ট) দলের মেচেদা লোকাল কমিটির পক্ষ থেকে বুধবার ওই রাস্তায় পথ অবরোধ করা হয়।প্রায় এক ঘন্টা অবরোধ চলে। কয়েক শত সাধারন মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই অবরোধে সামিল হন। এরপর পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেওয়া হয়। দলের মেচেদা লোকাল কমিটির সম্পাদক সুব্রত দাস বলেন আগামী ১৫ দিনের মধ্যে প্রশাসনের পক্ষ থেকে যদি রাস্তাটি মেরামতের কোন উদ্যোগ না নেওয়া হয়, তাহলে আরও বৃহত্তর আন্দোলন হবে।

তিনি বলেন, বাসস্ট্যান্ডে প্রতিদিন যে শত শত বাস, ট্রেকার , মাছের গাড়ি যায়, ওই সমস্ত গাড়ি থেকে প্রতিদিন টাকা তোলা হয়। বাস স্ট্যান্ড কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে তমলুকের এস ডি ও আছেন। তিনি তাহলে কেন এই রাস্তাটি মেরামতের উদ্যোগ নেবেন না? দূর্গা পূজার পূর্বে এই রাস্তাটি মেরামত না করা হলে সাধারণ মানুষ খুবই সমস্যার মধ্যে পড়বে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + eighteen =