মেদিনীপুর বিধানসভা উপনির্বাচনে সব রাজনৈতিক দলের মধ্যে প্রথম প্রার্থী ঘোষণা করা হলো বিজেপির।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেদিনীপুর :: সোমবার ২১,অক্টোবর :: সমস্ত জল্পনা শেষ করে মেদিনীপুর বিধানসভা উপনির্বাচনে সব রাজনৈতিক দলের মধ্যে প্রথম প্রার্থী ঘোষণা করা হলো বিজেপির। বিজেপির জেলা সাধারণ সম্পাদক শুভজিৎ রায় ওরফে (বান্টি)কে এই উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করল বিজেপি।

অনেকেই মনে করছেন সুনিপুণভাবে সমস্ত লবীকে ব্যালেন্স করে হয়তো স্থান পেলেন শুভজিৎ রায়। কারন অনেকের নামই ছিল প্রার্থী তালিকাতে ৷ সকলের উর্দ্ধে নিজের স্থান রাখলেন বান্টি ৷ প্রার্থী হয়েছেন খবর পেয়েই অনুগামীদের ভিড় শুরু হয়ে যায় মেদিনীপুরের গান্ধীমূর্তি পাদদেশে।

বিজেপির প্রার্থী হিসেবে শুভজিৎ রায়ের নাম ঘোষণা হওয়ার সময় শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ মেদিনীপুর শহরের গান্ধী মূর্তি মোড় এলাকার চায়ের দোকানে হাজির ছিলেন তিনি। ঘোষণা হওয়ার সাথে সাথেই তার দুটি ফোন রীতিমতো ব্যস্ত হয়ে যায়। বিজেপির বেশ কিছু তার অনুগামী ভিড় করতে শুরু করেন সেখানে। কেউ উত্তরীয় পরিয়ে দেন কেউ বা হ্যান্ডশেক করার জন্য হুড়োহুড়ি লাগিয়ে দেন।

শুভজিৎ রায় জানান -” আমার ওপর ভরসা রাখার জন্য কেন্দ্র ও রাজ্য নেতৃত্বকে ধন্যবাদ। যে দায়িত্ব দেওয়া আছে তা পুরোপুরি পূর্ণ করার চেষ্টা করব। লোকসভা নির্বাচনে খুব অল্প ব্যবধানে আমরা মেদিনীপুর বিধানসভাতে হেরেছি৷ ফলে জেতার জন্য আপ্রাণ লড়াই জারি থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − one =