মেলা বাড়ানোর দাবিতে মেলার মাঠে বিক্ষোভে বসলো কোচবিহার রাসমেলায় আসা ব্যবসায়ীরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার   :: শনিবার ১৬,ডিসেম্বর ::  মেলা বাড়ানোর দাবিতে মেলার মাঠে বিক্ষোভে বসলো কোচবিহার রাসমেলায় আসা ব্যবসায়ীরা। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শনিবারই শেষ মেলা বলে ইতিমধ্যে মাইকে ঘোষণা করে দেওয়া হয়েছে । এরপরে দেখা যায় শুক্রবার দুপুরে হঠাৎই রাস মেলায় আগত ব্যবসায়ীরা তারা দোকানপাট বন্ধ করে দিয়ে বিক্ষোভে নামে ।
ব্যবসায়ীদের দাবি মেলা তিন দিন বাড়ানো হোক । একদিকে তাদের কাছ থেকে জমির দাম অনেকটাই বেশি নেওয়া হয়েছে সেই ক্ষেত্রে তাদের সেভাবে ব্যবসায় এবার বিক্রি হয়নি তাই মেলা বাড়ানো দাবি তুলেছেন   তারা । তা না হলে তারা মেলার দোকানপাট বন্ধ করে বিক্ষোভ আন্দোলনে চালিয়ে যাবে ।
পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শনিবারই শেষ মেলা বলে ইতিমধ্যে মাইকে ঘোষণা করে দেওয়া হয়েছে । এরপরে দেখা যায় শুক্রবার দুপুরে হঠাৎই রাস মেলায় আগত ব্যবসায়ীরা তারা দোকানপাট বন্ধ করে দিয়ে বিক্ষোভে নামে । ব্যবসায়ীদের দাবি মেলা তিন দিন বাড়ানো হোক । একদিকে তাদের কাছ থেকে জমির দাম অনেকটাই বেশি নেওয়া হয়েছে সেই ক্ষেত্রে তাদের সেভাবে ব্যবসায় এবার বিক্রি হয়নি তাই মেলা বাড়ানো দাবি তুলেছেন   তারা । তা না হলে তারা মেলার দোকানপাট বন্ধ করে বিক্ষোভ আন্দোলনে চালিয়ে যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =