যাত্রীবোঝাই এসি বাসে ভয়াবহ আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বর্ধমান শহরের নবাবহাট মোড় এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১০ই,এপ্রিল :: যাত্রীবোঝাই এসি বাসে ভয়াবহ আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বর্ধমান শহরের নবাবহাট মোড় এলাকায়।বর্ধমানের নবাবহাটে দূর্ঘটনাটি ঘটে মধ্য রাতে ।জানা গেছে রবিবার কোলকাতা থেকে বাসটি দুমকার উদ্দেশ্যে রাত্রি সাড়ে এগারোটার সময় ছাড়া হয়েছে ।প্রায় ৪৮জন যাত্রী ছিলো ওই বাসে ।

রাত্রে ১টা ৪০মিনিটে বর্ধমান শহরে নবাবহাটে ১৯নম্বর জাতীয় সড়কে ,ওই বাসটির চাকা ফেটে যায় এবং আগুন ধরে যায় বাসটিতে দাউ দাউ করে ।চালক বুঝতে পেরে তড়িঘড়ি সমস্ত যাত্রীদের নামতে বলেন, এবং যাত্রীরাও দ্রুত বাস থেকে নেমে যান।নামার সঙ্গে সঙ্গেই বাসটিতে দাউ দাউ করে আগুন জলে যায়,বাসে থাকা সমস্ত লাগেজ পুরে নষ্ট হয়ে যায়।

কেনো হতাহতের খবর নেই তবে এক মহিলা ব্যাবসায়ীর কাছ থেকে জানা গেছে প্রায় দেড়লক্ষ্ টাকার মাল নিয়ে তারা যাচ্ছিলেন ভাগলপুর ।সমস্তটাই পুড়ে ছাই হয়ে গেছে ।স্থানীয় চিকিৎসাকেন্দ্রের কর্মরত কর্মীরা জানান বাসটি থেকে সবাই নেমে পড়েছিলো । দমকলের দুটি ইজ্ঞিন এসে বেশ কিছুক্ষণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।বাসটি সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়ে যায়।বাসটিতে প্রচুর পরিমানে পন্য পরিবহন করা হচ্ছিলো বলে জানা গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 19 =