যাত্রী বোঝাই দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত কমপক্ষে ১৫ জন। তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে এবং আশঙ্কাজনক বেশ কয়েকজন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর বৃহস্পতিবার ৩,আগস্ট :: যাত্রী বোঝাই দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত কমপক্ষে ১৫ জন। তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে এবং আশঙ্কাজনক বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার ইটলে ৩৪ নম্বর জাতীয় সড়কে।

জানাযায় ইটলে এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর গতকাল রাত্রে রানাঘাট কৃষ্ণনগর রুটের একটি লোকাল বাস দাঁড়িয়েছিল। তার কিছুক্ষণের পরেই আচমকা ধর্মতলা করিমপুর রুটের একটি সরকারি বাস সজরে ধাক্কা মারে। দাঁড়িয়ে থাকা লোকাল বাসটিকে ঠেলতে ঠেলতে অনেকটা দূরে নিয়ে যায়।

বিকট আওয়াজ পেয়ে পথচারীরা ঘটনাস্থলে ছুটে আসে। এরপরে ই শুরু হয় উদ্ধার কাজ। খবর পেয়ে ঘটনাসস্থলে আসে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় প্রায় ১৫ জন বাসযাত্রীকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা করে বেশ কয়েকজন ছেড়ে দিলেও তাদের মধ্যে একজনের মৃত্যু ঘটেছে। আরো কয়েকজন আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

বাসে থাকা এক যাত্রী বলেন, আমরা সবে বাসে উঠে বসেছি ঠিক তখনই হঠাৎ বিকট আওয়াজ হল। যার কারনে অনেকে গুরুতর জখম হয়েছে। আমার দাদা এবং ঠাকুমা তাদেরও মাথা ফেটে গেছে। তবে যাত্রীদের প্রাথমিক অনুমান বাসচালক মদ্যপ অবস্থায় ছিল।

অন্যদিকে ঘটনার বিবরণ দিয়ে ওই এলাকার এক প্রত্যক্ষদর্শী নিতাই বিশ্বাস বলেন, লোকাল বাসটি যাত্রী নেওয়ার জন্য রাস্তার পাশেই দাঁড়িয়েছিল। ঠিক তখনই একটি সরকারি বাস এসে বিকট জোড়ে ধাক্কা মারে। গুরুতর আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে ঘটনাস্থলে কোতোয়ালি থানার পুলিশ গিয়ে উদ্ধার করার পাশাপাশি কি কারনে এই দুর্ঘটনা তার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =