যাদবপুরের পর এবার রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী উপাচার্য নিয়োগ করলেন রাজ্যপাল সি,ভি,আনন্দ বোস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়গঞ্জ :: বুধবার ২৩,আগস্ট :: যাদবপুরের পর এবার রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী উপাচার্য নিয়োগ করলেন রাজ্যপাল সি,ভি,আনন্দ বোস। রাজ্যপালের কাছ থেকে নির্দেশ পেয়ে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী উপাচার্য হিসাবে দায়িত্ব নিলেন অধ্যাপক ডঃ দীপক কুমার রায়।

তিনি রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে দীর্ঘদিন ধরে অধ্যপনা করছেন। কিছুদিন কলা বিভাগের ডীন হিসাবেও দায়িত্ব সামলেছেন দীপক বাবু। তিনি বিশ্ববিদ্যালয়ে এসে দায়িত্ব বুঝে নিয়েছেন। বিশ্ববিদ্যালয় সুত্রে জানা গেছে বেশ কিছুদিন ধরেই রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে স্থায়ী ভাবে কেউ ছিলেন না৷

আড়াই মাস থেকে পদটি একদম ফাকা পড়ে ছিল। রাজ্যপাল সি ভি আনন্দ বোস দীপকবাবুর সাথে ফোনে কথা বলেন, এবং রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে রাজ্যপালের নির্দেশ এসে পৌছায়। ইতিমধ্যে অধ্যাপক ডঃ দীপক কুমার রায় এই দায়িত্বভার বুঝে নিয়েছেন।

উপাচার্য নিয়োগ নিয়ে যখন রাজ্য রাজনীতি তোলপাড় হচ্ছে সেই সময়ে ফের রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে রাজ্যপালের উপাচার্য নিয়োগ যে নয়া মাত্রা যোগ করবে তা বলাই বাহুল্য। এদিন দায়িত্বভার গ্রহন করে দীপক বাবু জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সমস্যা দূরীকরণে কাজ করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =