যাদবপুরে রবিবাসরীয় প্রচারে সায়নী ঘোষ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: রবিবার ১২,মে :: মনোনয়নপত্র জমা দেয়ার পর মানুষের দরজায় দরজায় ভোট প্রচারে অভিনেত্রী সায়নী ঘোষ। যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ রবিবার সকাল থেকেই তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুর পূর্ব বিধানসভার দুধনই এলাকা থেকে রামনগর এলাকা পর্যন্ত পায়ে হেঁটে মানুষের সঙ্গে জনসংযোগ করলেন সায়নী ঘোষ।

প্রচার শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সায়নী ঘোষ বলেন জয়ের বিষয়ে তিনি ১০০ শতাংশ আশাবাদী শুধু সময়ের অপেক্ষা। একসময় যাদবপুর লোকসভা কেন্দ্র বামেদের শক্ত ঘাঁটি ছিল কিন্তু সেই শক্ত ঘাঁটি এখন আর নেই এখন বামেদের লাল দুর্গই ফুটেছে জোড়া ফুল।

যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিএমের প্রার্থী সৃজন ভট্টাচার্য তিনি তৃণমূলকে কটাক্ষ করে বারবার বলতে শোনা গিয়েছিল তৃণমূল পাঁচিলে বসে থাকবে এবং বিজেপি তৃণমূলকে জেতার সাহায্য করবে। বাম নেতা সৃজন ভট্টাচার্যের এই কটাক্ষের পাল্টা জবাব দিলেন রবিবার দক্ষিণ চব্বিশ পরগনার যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ।

বলেন মানুষের জনসমর্থন হারিয়েছে সিপিএম। শীত গ্রীষ্ম বর্ষা, মমতা ব্যানার্জি ভরসা সেটা মানুষ জানে। মানুষের হৃদয়ে তৃণমূল রয়েছে। বিজেপি বাংলাকে ছোট করার জন্য সন্দেশখালীর মতন ঘটনা ঘটিয়েছে। বাংলায় মা বোনেরা সুরক্ষিত। তৃণমূলের আমলে মা-বোনেরা সুরক্ষিত বলেই মা-বোনেরা তৃণমূলের এই প্রচারে ভিড় জমায়। কিন্তু বাংলাকে ছোট করার জন্য বিজেপি নেতারা যে ঘিন্ন কাজ করেছে তা ক্ষমার অযোগ্য।

আগামী দিনে মানুষ এর যোগ্য জবাব দেবে। অভিনেত্রী সায়নী ঘোষ তিনি আরো বলেন, বাংলাকে ছোট করার জন্য সন্দেশখালি মানুষকে ছোট করার জন্য মিথ্যা অভিযোগ করেছে সন্দেশখালিতে বিজেপিরা সেটা ধীরে ধীরে প্রমাণ হয়ে যাচ্ছে। সন্দেশখালি ঘটনা যে বিজেপির সাজানো ঘটনা তা সাধারণ মানুষ বুঝতে পেরেছে।

মানুষ বিজেপির ছলচাতুরি সব ধরে ফেলেছে। মানুষের ভরসা ও আস্থা রয়েছে তৃণমূলের উপর। আমার জয় শুধু সময়ের অপেক্ষা মানুষ দুহাত ভরে আশীর্বাদ করবে আমাকে। কার্যত প্রচারে বেরিয়ে একযোগে বিজেপি সিপিএমকে এক হাত নিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী সায়নী ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =