যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে এসে রাজ্য সরকার ও প্রশাসনকে কটাক্ষ করলেন হাওড়ার মৃত আনিস খানের পরিবার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: মঙ্গলবার ২২,আগস্ট :: ১৪ দিনের মাথায় দুজনকে গ্রেফতার করে ছেড়ে দেওয়া হয়েছে । দেড় বছর হয়ে গেল আমরা কোন বিচার পাইনি । বিশ্ববিদ্যালয়ের হোস্টেল থেকে পড়ে যাওয়া মৃত ছাত্রের পরিবারের ইনসাফ চাই। আবারও আমরা আন্দোলনের নামবো।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে এসে রাজ্য সরকার ও প্রশাসনকে কটাক্ষ করলেন হাওড়ার মৃত আনিস খানের পরিবার। নদীয়ার রানাঘাটে মৃত ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন আনিস খানের পরিবারের পাঁচ সদস্য সহ মোট নজন।

দীর্ঘক্ষণ ওই পরিবারের সঙ্গে কথা বলেন তারা। রাজ্যের শাসক দল ও প্রশাসনকে কটাক্ষ করে আনিস খানের দাদা শামসুদ্দিন খান বলেন আমার ভাই খুন হওয়ার পর দুজনকে পুলিশ গ্রেফতার করেছিল । কিন্তু ১৪ দিনের মাথায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়। তারপর দেড় বছর হয়ে গেল , কোন ইনসাফ পাইনি আমরা।

আমরা চাই আমাদের যে ভাই যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গিয়ে প্রাণ হারালেন সেই ঘটনায় যুক্ত অভিযুক্তরা যেন সাজা পায়। আমরা আগামী দুই-তিন দিনের মধ্যেই আনিস খান এবং যাদবপুরের মৃত ছাত্রের অভিযুক্তদের গ্রেপ্তারের প্রতিবাদে পথে নেমেও আন্দোলন শুরু করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 14 =