যাদবপুর লোকসভা কেন্দ্র তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে চন্ডিপুর প্রাথমিক স্কুল থেকে প্রচার পদযাত্রা শুরু করে।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: মঙ্গলবার ১৬,এপ্রিল :: সৃজন ভট্টাচার্যের গ্রহণ যোগ্যতা মানুষের কাছে আস্তে আস্তে কমে যাচ্ছে। কিছু কিছু কথা বলে খবরে শিরোনামে আসার চেষ্টা চলছে । প্রচারে এসে বললেন সায়নী ঘোষ।

যাদবপুর লোকসভা কেন্দ্র তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের মলয় চন্ডিপুর প্রাথমিক স্কুল থেকে প্রচার একটি পদযাত্রা শুরু করে। সেই প্রচার শেষ হয় কল্যাণপুর মুক্তি সংঘর কাছে।

এই কর্মসূচিকে অনুসরণ করেছেন বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় দক্ষিণ ২৪ পরগনা প্রাণী ও মৎস্য দপ্তরের কর্মাধক্ষ জয়ন্ত ভদ্র বারুইপুর পশ্চিম বিধানসভা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস। কল্যানপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেস সভাপতি সুশান্ত মন্ডল সহ একাধিক তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ।

সাংবাদিকরা সায়নী ঘোষকে প্রশ্ন করে আইএসএফের প্রার্থী বলছে তারা জিতবে। ভাঙ্গরে এই নিয়ে বিশাল জনসভা করেছে তার উত্তরের সায়নী ঘোষ বলেন পহেলা বৈশাখ রবিবার শওকত মোল্লার নেতৃত্বে বিশাল জনসভা হয়েছিল ভাঙ্গরের মাটিতে। তাতে স্বতঃস্ফূর্তভাবে মানুষ জনসভায় অংশগ্রহণ করেছিল। এতেই বোঝা যাচ্ছে সেখানে কে জিতবে।

এই তাপদাহে ভোট প্রচারের সম্বন্ধে সায়নী ঘোষ বলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একমাস ধরে প্রচার করছে এই গরমের মধ্যে তার কোন গরম লাগে না আর আমি তো তার একনিষ্ঠ সৈনিক আমার তো গরম লাগবেই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =