যুদ্ধকালীন তৎপরতায় রামকৃষ্ণ মিশনের জমির করের নথি রাতারাতি তৈরি করে কর্তৃপক্ষের হাতে তুলে দিলেন খোদ শিলিগুড়ির মেয়র গৌতম দেব।

সজল দাশগুপ্ত   :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: শনিবার ২৫,মে :: যুদ্ধকালীন তৎপরতায় রামকৃষ্ণ মিশনের জমির করের নথি রাতারাতি তৈরি করে কর্তৃপক্ষের হাতে তুলে দিলেন খোদ শিলিগুড়ির মেয়র গৌতম দেব। শুক্রবার মেয়র গৌতম দেব, ডেপুটি মেয়র রঞ্জন সরকার, চেয়ারম্যান প্রতুল চক্রবর্তী সহ অন্যান্য কাউন্সিলারদের নিয়ে মিশন কর্তৃপক্ষের সঙ্গে দেখা করেন ও পৌরনিগমের যাবতীয় নথি নিজ হাতে তুলে দেন।

শুধু তাই নয়। ওই জমিতে আর কোন সমস্যা না থাকার পাশাপাশি আগামীতে যারা ওই সম্পত্তিতে সমস্যা তৈরির চেষ্টা করবে তাদের জেলের ভেতরে থাকতে হবে বলে স্পষ্ট জানিয়ে দেন মেয়র। এদিন মুখ্যমন্ত্রীর নির্দেশের পর তৃণমূল কংগ্রেসের ৩৭ জন কাউন্সিলারদের প্রায় সবাইকে নিয়ে মিশন কর্তৃপক্ষের সঙ্গে দেখা করেন মেয়র।

সেখানে মিশনের প্রতিষ্ঠাতাদের উদ্দেশ্যে শ্রদ্ধা জানান তারা। এরপরই আলাপচারিতার পর যাবতীয় নথি মিশনের জলপাইগুড়ি শাখার সম্পাদক মহারাজ শিবপ্রেমানন্দের হাতে তুলে দেন মেয়র। এরপর মিশন কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্থ জায়গা সহ মিশনের অন্যান্য জায়গা ঘুরে দেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + sixteen =