রক্তদান কর্মসূচি অনষ্ঠিত হলো মালদার ইংরেজবাজার থানার অন্তর্গত মিল্কী পুলিশ ফাঁড়িতে।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ   :: বৃহস্পতিবার ২১,ডিসেম্বর :: দেশের রক্ষক বলতে আমরা জানি পুলিশ বা সেনা বাহিনী। পুলিশ বা সেনা জওয়ান যেভাবে রক্ত দিয়ে দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করে দেশ সেবা করে। একই ভাবে অনেক সময় কারো জীবন বাঁচাতেও রক্ত দিয়ে দেশ সেবা করতে দেখা যায় পুলিশকে। রক্তদান মহৎ দান আপনার দেওয়া রক্তে বাঁচতে পারে তিনটি প্রাণ। তাই স্বেচ্ছায় করি রক্তদান, হাঁসবে রোগী বাঁচবে প্রাণ।
এমনই বার্তা কে সামনে রেখে রক্তদান কর্মসূচি অনষ্ঠিত হলো মালদার ইংরেজবাজার থানার অন্তর্গত মিল্কী পুলিশ ফাঁড়িতে। মালদা জেলা পুলিশের উদ্যোগে ও ইংরেজবাজার থানার পরিচালনায় স্বেচ্ছায় এক রক্তদান শিবির ও শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে মিল্কী পুলিশ ফাঁড়ি চত্বরে আয়োজন করা হয় এই শিবিরের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ,
মানিকচক বিধায়িকা সাবিত্রী মিত্র, মালতিপুর বিধায়ক আব্দুর রহিম বক্সী, জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ, ইংরেজবাজার থানার আইসি আশিষ দাস, মিল্কী পুলিশ ফাঁড়ির ওসি মনিরুল ইসলাম,  ও এলাকাবাসীরা। প্রায় ১৫০ জন সিভিক ভলেন্টিয়ার ও পুলিশ কর্মীরা এই রক্তদান শিবিরে রক্তদান করেন। পাশাপাশি শতাধীক দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও মুখ মিষ্টি করানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =