রক্তের সম্পর্কের মানুষদের সঙ্গে কোন যোগাযোগ রাখতে চান না অনুব্রত মণ্ডল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বোলপুর :: শনিবার ২৮,সেপ্টেম্বর :: গরু পাচার কাণ্ডে দু’বছর জেলবন্দী ছিলেন অনুব্রত। পরপর দু’বছর গ্রামের দুর্গাপুজোতে অনুপস্থিত। সামনেই দুর্গাপুজো। তার আগে গ্রামের দুর্গাপুজো প্রস্তুতি ও বাড়ির খবর নিতে মেয়ে সুকন্যাকে নিয়ে হাজির বীরভূমের নানুর ব্লকের হাটসেরান্দি গ্রামে।

আগামীতে আর রক্তের সম্পর্কের মানুষদের সঙ্গে কোন যোগাযোগ রাখতে চান না অনুব্রত মণ্ডল। এমনই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল তার গ্রামের বাড়ি নানুরের হাটসেরান্দিতে দুর্গা পুজোর প্রস্তুতি পরিদর্শন করলেন। সঙ্গে ছিলেন তার মেয়ে সুকন্যা মণ্ডল।

এদিন তিনি বোলপুরে তার বাড়ি থেকে বেরিয়ে সরাসরি গ্রামের বাড়িতে আসেন। প্রথমেই মন্দিরে গিয়ে গৃহদেবতা দুর্গাকে প্রণাম করেন। তারপরে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। পুজোতেও অংশ নেবেন বলে জানান অনুব্রত।

অনুব্রত মণ্ডল বলেন, প্রায় দু’বছর পর গ্রামে এলাম। সঙ্গে মেয়ে সুকন্যা আছে। পরপর দুটো বছর নিজের বাড়ির দুর্গা পুজোতে অংশগ্রহণ করতে পারিনি। খুব খারাপ লাগছে। এবারের পুজোটা গ্রামেই সকলের সাথে কাটাবো। দু’বছর জেলবন্দি অবস্থায় পরিবার খবর রাখেনি। তাই অভিমান করে অনুব্রত বলেন রক্তের সম্পর্ক মানুষদের সাথে কোন যোগাযোগ রাখব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − seven =