রবিবার দুপুরে বিধ্বংসী আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট থানার অন্তর্গত অনন্তপুর এলাকার একটি প্লাস্টিকের ট্রে তৈরির কারখানা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: রবিবার ২৮,এপ্রিল :: রবিবার দুপুরে বিধ্বংসী আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট থানার অন্তর্গত অনন্তপুর এলাকার একটি প্লাস্টিকের ট্রে তৈরির কারখানা। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ওই প্লাস্টিকের ট্রে তৈরীর কারখানায় আগুন দেখতে পান স্থানীয়রা।

এরপর তড়িঘড়ি খবর দেওয়া হয় পোলেরহাট থানাতে । পাশাপাশি খবর দেওয়া হয় দমকলকেও । অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পোলেরহাট থানার পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন। প্রায় এক ঘন্টার চেষ্টায় কোনো লাভ না হওয়ায় পরবর্তীকালে আরও দুটি ইঞ্জিন নিয়ে আসা হয় । এরই মধ্যে একটি ইঞ্জিন কাজ করার সময় ঘটনাস্থলেই বিকল হয়ে যায়।

এর ফলে দুটি ইঞ্জিনের মাধ্যমে আগুন নেভানোর চেষ্টা চালান দমকল কর্মীরা । প্রায় ঘণ্টা তিনেকের চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে । কি কারনে আগুন লেগেছে তার তদন্ত শুরু করেছেন দমকলের আধিকারিকরা।এদিনের অগ্নিকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। তবে দমকল কর্মীদের যুদ্ধকালীন তৎপরতায় শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনেন ।

যদিও দমকলের ইঞ্জিন দেরিতে আসার কারণে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। যদিও অত্যন্ত ঘিঞ্জি এলাকা থাকার কারণে ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন ঢুকতে দেরি হয় বলে জানান দমকলের আধিকারিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =