রবিবার সাতসকালে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় কবলে পড়লো যাত্রীবাহী একটি সরকারি বাস।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তমলুক :: ২৬ শে মার্চ :: রবিবার সাতসকালে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় কবলে পড়লো যাত্রীবাহী একটি সরকারি বাস। তেল বোঝাই ট্যাঙ্কারের সঙ্গে যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার ফলে বাসের প্রায় ৩০ যাত্রী গুরুতর জখম হন। রক্তাক্ত যখন যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা পর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। সূএের খবর, সৈকত নগরীর দিঘা থেকে যাত্রী নিয়ে একটি সরকারি বাস কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল শনিবার সকালে। হলদিয়া মেচেদা ১১৬ বি জাতীয় সড়কের রামতারক বাসস্ট্যাণ্ডের সিগন্যালের পর দুর্ঘটনাটি ঘটে।

দুটি গাড়ি দ্রুত গতিতে যাচ্ছিল। সিগন্যাল পড়ে যাওয়ার যাত্রীবাহী সরকারি বাসটি দাঁড়িয়ে পড়ে। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে তেল ট্যাঙ্কারটি বাসের পিছনে ধাক্কা মারে।

দুর্ঘটনার পরে দুমড়ে মুছড়ে যায় যাত্রীবাহী বাস। বাসে থাকা শিশু সহ ৩০ জন যাএী গুরুতর জখম হন। তাদেরকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে৷ প্রাথমিক চিকিৎসার পর বেশ কয়েকজন যাত্রীকে ছেড়ে দেওয়া হলেও, তাদের মধ্যে কয়েকজনের যাত্রী আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার পর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। তমলুক থানার পুলিশ গিয়ে ক্রেনের সাহায্যে যাত্রী বাস ও তেল ট্যাঙ্কারটি উদ্ধার করে নিয়ে আসে। তারপরেই জাতীয় সড়ক স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 15 =