রহস্য জনক ভাবে নিরুদ্দেশ হওয়া পানাগড়ের ব্যবসায়ীকে পাওয়া গেল বেনারসের কাশি থেকে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পানাগড় :: ৩১শে মার্চ :: রহস্য জনক ভাবে নিরুদ্দেশ হওয়া পানাগড়ের ব্যবসায়ীকে পাওয়া গেল বেনারসের কাশি থেকে। শ্রাবণ গুপ্তা নামের ৩৮ বছর বয়সী ওই ব্যবসায়ী বুধবার সকালে বর্ধমানের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন মহাজনকে টাকা দেওয়ার জন্য। প্রায় সাড়ে ১১ লক্ষ টাকা নিয়ে তিনি বেরিয়েছিলেন বাড়ি থেকে। বর্ধমান পৌঁছানোর পর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে ওই ব্যবসায়ীর বাবা কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে কাঁকসা থানার পুলিশ তদন্তে নেমে তার মোবাইল নাম্বার ট্র্যাক করে কাশি এলাকায় তার শেষ লোকেশন পায়।
তৎক্ষণাৎ স্থানীয় রেল পুলিশের সাহায্য নেয় কাঁকসা থানার পুলিশ।

খবর পেয়ে রেল পুলিশের কর্মীরা ওই ব্যবসায়ীকে নিজেদের হেফাজতে নেয়। ওই ব্যবসায়ীকে পানাগড়ে ফিরিয়ে আনার জন্য কাঁকসা থানার পুলিশের একটি দল কাশির উদ্দেশ্যে বৃহস্পতিবার রওনা দেয়।

শুক্রবার ওই ব্যবসায়ীকে নিয়ে পানাগড় পৌঁছাবে কাঁকসা থানার পুলিশ। কাঁকসা থানার পুলিশ সূত্রে এমনটাই জানা গেছে।
শুক্রবার সকালে পানাগড় বাজারের বাসিন্দা শ্রাবণ গুপ্তার খোঁজ মেলার পরেই পরিবারের সদস্যরা স্বস্তি পান। শ্রাবণ গুপ্তার বাবা জানিয়েছেন তাকে কাশি থেকে উদ্ধার করেছে রেল পুলিশ। কাঁকসা থানার পুলিশ যেভাবে দ্রুত তার ছেলেকে উদ্ধার করেছে তাতে খুশি গোটা পরিবার।

টাকা পয়সা তার কাছে যা ছিল তার কোন হদিস পাওয়া যায়নি বলে জানিয়েছেন তার বাবা। তিনি জানিয়েছেন
শুক্রবার সকালেই কাশি থেকে কাঁকসা থানার পুলিশ তার ছেলেকে নিয়ে পানাগড়ের উদ্যেশ্যে রওনা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + thirteen =