রাজু ঝা খুনের ঘটনায় ধৃত অভিজিৎ মণ্ডলকে সঙ্গে নিয়ে সিট এর আধিকারিকরা দুর্গাপুরের সিটি সেন্টারে কয়লা মাফিয়া নারায়ণ খারকার অফিসে অভিযান চালাল ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: ২৫শে এপ্রিল :: রাজু ঝা খুনের ঘটনায় ধৃত অভিজিৎ মণ্ডলকে সঙ্গে নিয়ে সিট এর আধিকারিকরা দুর্গাপুরের সিটি সেন্টারে কয়লা মাফিয়া নারায়ণ খারকার অফিসে অভিযান চালাল । অফিস চত্বরে নিরাপত্তার জন্য বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয় । সিটের পুলিস আধিকারিকরা অফিসের ভেতর তল্লাশি চালায় দীর্ঘক্ষণ ধরে ।

নারায়ণ খারকার গাড়ির চালক ধৃত অভিজিৎ মন্ডলকেও অফিসের ভিতরে নিয়ে যায় । উল্লেখ্য, ওই অফিস থেকে চলতি মাসের ১৮ তারিখ অভিজিৎ মন্ডল’কে সিট গ্রেপ্তার করে। ১৯ তারিখ রাতে সিটের তদন্তকারী দল সিটিসেন্টারের ওই অফিসে অভিযান চালতে এসে ব্যার্থ হয়। ওই দিন অফিসে তালা বন্ধ ছিলো। ওই দিন তারা অফিসটি সীল করে দিয়ে যায়।

এরপর আদালতের নির্দেশে অফিস তল্লাশির অনুমতি পত্র নিয়ে ফের আসেন তদন্তকারী দল। ঘটনাস্থলে আসেন নারায়ণ খারকার আইনজীবীরাও । পুলিস অফিসের সীল খুলে তল্লাশি শুরু করে ।

প্রসঙ্গত, ১ এপ্রিল দুর্গাপুর থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দেন রাজু ঝা। সঙ্গে ছিল ব্রতিন ও আবদুল লতিফ । শক্তিগড়ে তারা ঝালমুড়ি খেতে গাড়ি থেকে নামে । সেই মুহূর্তে একটি নীল গাড়িতে করে আসা দুজন শার্প শ্যুটার গাড়ির প্রথম সিটে থাকা রাজুকে গুলিতে ঝাঁঝরা করে দেয়। এই ঘটনার ১৮ দিন পরে অভিজিৎ মণ্ডল গ্রেপ্তার হয়। পুলিস তাকে হেপাজতে নিয়ে ঘটনার তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে , রাজু ঝা খুনের শার্প শুটারদের দুর্গাপুরে থাকার ব্যবস্থা করে দিয়েছিল ধৃত অভিজিৎ মণ্ডল। কয়েকমাস ধরেই শুটাররা টার্গেট করছিল রাজুকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =