রাজু ঝা খুনের ঘটনায় ফের তদন্তে এলো চার সদস্যের ফরেনসিক দল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৪ঠা এপ্রিল :: রাজু ঝা খুনের ঘটনায় ফের তদন্তে এলো চার সদস্যের ফরেনসিক দল। ফরেন্সিক বিশেষজ্ঞ চিত্রাক্ষর সরকারের নেতৃত্বে মঙ্গলবার দুপুর ১২ টা ১৫ মিনিটে ফরেনসিক দলটি ঢোকে শক্তিগড় থানায়। সেখানে জেলা পুলিশের গঠিত “সিট” এর আধিকারিকদের সাথে প্রথমে একপ্রস্থ বৈঠক সেরে শক্তিগড়ের আমড়া মোড়ে ঘটনাস্থলে পৌঁছান তারা।

সেখানে টিমের সদস্যরা গাড়ির ভাঙা কাঁচ ও অকুস্থল থেকে মাটি সংগ্রহ করেন। এরপর পুনঃরায় তারা ফিরে যান শক্তিগড় থানায়। সেখানে রাখা আততায়ীদের ব্যবহার করা নীল রঙের গাড়িটি এবং মৃত রাজু ঝা এর ব্যবহৃত গাড়ি টি দুটো গাড়িতে পরীক্ষা নিরিক্ষা শুরু করেন। এই গাড়ি গুলির বিভিন্ন দিকের ছবি তোলার সাথে সাথে গাড়ির মধ্যে থাকা ফিঙ্গারপ্রিন্ট ও বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়।

এই নমুনার পরীক্ষার পরেই রাজু ঝা হত্যা কান্ডে বড়সড় মোড় নেবে বলে আশ্বাস জেলা পুলিশের। এই সময় সংবাদমাধ্যম কে শক্তিগড় থানার বাইরেই আটকে দেওয়া হয়।প্রসঙ্গত, এর আগেও রবিবার ঘটনাস্থলে তদন্তে আসে ফরেনসিক বিভাগের দুই সদস্য। তারাও ঘটনাস্থল থেকে গুলির খোল সহ বেশ কিছু নমুনা সংগ্রহ করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 9 =