রাজ্যপালের সঙ্গে সাক্ষাতে তৃণমূল কংগ্রেসের তিন প্রতিনিধির দল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: রবিবার ৮ই,অক্টোবর :: একশো দিনের কাজের টাকা ও আবাস যোজনার টাকা আদায়ের দাবি , রাজ্যপালের সাথে সাক্ষাৎ করতে এলেন তৃণমূল কংগ্রেসের তিন প্রতিনিধির দল। এলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মিত্র ও রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার । এদিন শনিবার সকালে বিমান করে কলকাতা থেকে বাগডোগরা এসে পৌঁছান তারা।

এরপর বিমানবন্দরে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপালকে একহাত নেন তাঁরা। এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান “রাজ্যপাল ডেকেছেন। তাই আমরা সম্মান রক্ষা করতে যাচ্ছি। উনি তো কলকাতায় যাচ্ছেন না। দিল্লি আর দার্জিলিং করছেন। কেন পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন ? ফিরে আসুন না নিজের ঘরে। সারা পশ্চিমবঙ্গে ঘুরুন প্রত্যেকে একশো দিনের টাকার দাবি করবে। এই আওয়াজ তিনি আর বিজেপির কেউ শুনতে চাইছে না। এই আওয়াজ ২০২৪ য়ে প্রতিফলিত হবে।”

অন্যদিকে তৃনমূল সাংসদ মহুয়া মিত্র জানান , “তিনি দার্জিলিংয়ে এসেছিলেন। তার কী কাজ ছিল জানি না৷ কেন এসেছিলেন জানি না। তিনি চালের প্যাকেট আর জলের প্যাকেট দিলেন কিনা জানি না। তারপর তিনি দিল্লি পালিয়ে গেলেন। আবার দার্জিলিং এলেন। আমার মনে হয় এই সময়ের আবহাওয়া ওনার পছন্দ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + four =