রাজ্যপাল ফেরার কয়েক ঘন্টার মধ্যে আবারও গুলি বাসন্তীতে

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বাসন্তি :: মঙ্গলবার ৪,জুলাই :: রাজ্যপাল ফিরতে না ফিরতেই তার কয়েক ঘণ্টার মধ্যেই আবারও গুলি চলল বাসন্তীতে। গুলিবিদ্ধ হন খগেন খাটুয়া নামে এক ব্যক্তির । তার পায়ে গুলি লাগে। ঘটনাটি ঘটেছে বাসন্তীর ঝড়খালি উপকূল থানার নফরগঞ্জ এলাকায় ।

সোমবার রাতে সভা সেরে বাড়ি ফিরছিলেন খগেন বাবু । তখন তাকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি লাগে পায়ের পিছন দিকে । এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে বাসন্তী হাসপাতালে নিয়ে আসেন চিকিৎসার জন্য। সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হলেও পরে পাঠানো হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

এই ঘটনায় তদন্তে নামার পাশাপাশি অভিযুক্ত ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এর পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব না অন্য রাজনৈতিক দল যুক্ত তাও খতিয়ে দেখছে পুলিশ। উল্লেখ্য সোমবার সারাদিনই প্রায় রাজ্যপাল ছিলেন বাসন্তীর বিভিন্ন এলাকাতে। ঘুরে দেখেন বিভিন্ন এলাকায়।

স্থানীয় মানুষজনের সঙ্গে কথা বলেন। রাজ্যপাল বাসন্তী থেকে চলে যেতেই তার কয়েক ঘণ্টার মধ্যেই আবারও চললো গুলি। আর এতে বলা যেতেই পারে ভোটের ময়দানে বাসন্তী আছে বাসন্তীতেই। এখানে ভোট আসলেই মারামারি , গুলি চালনো , বোমাবাজি সবই চলে চোখের সামনেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 5 =