রাজ্যের দুই সরকারি আমলার পদত্যাগের বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন ও শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার।

সজল দাশগুপ্ত :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: মঙ্গলবার ২৪,সেপ্টেম্বর :: রাজ্যের বন্যা পরিস্থিতি ও ডিভিসি থেকে প্রতিনিধি হিসেবে থাকা রাজ্যের দুই সরকারি আমলার পদত্যাগের বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন ও শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। কলকাতা থেকে ট্রেনে নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে পৌঁছান বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার।

রাজ্যে বন্যা পরিস্থিতি ভয়াবহ ইতিমধ্যে বিজেপির পক্ষ থেকে দিকে দিকে ত্রানের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শুধু তাই নয় ১০,০০০ ত্রিপল পাঠানো হচ্ছে বন্যা কবলিত এলাকায়। তবে বন্যা কবলিত এলাকায় মুখ্যমন্ত্রী বারবার গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে অবাঞ্ছিত মন্তব্য করে গোটা রাজ্যকে আরজিকর কাণ্ড থেকে নজর ঘোরাতে চাইছে।

“মুখ্যমন্ত্রী চান যে গোটা পশ্চিমবঙ্গের নজর আরজি কর থেকে সরিয়ে বন্যায় ঘুরিয়ে দেওয়া। বন্যা পরিস্থিতি ভয়ংকর, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন সংবাদে শিরোনামে টিকে থাকতে । সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে থ্রেট কালচার প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন যে রাজ্যে বিধানসভায় ভেতরে থ্রেট কালচার চলে সেই রাজ্যে থ্রেট কালচার অন্য কোথাও না হওয়ার কিছুই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − twelve =