রাজ্যের প্রশাসনিক ভবন নবান্নের আশেপাশে ব্যাঙের ছাতার মতন গজিয়ে উঠেছে হোটেল ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শনিবার ৩,আগস্ট :: রাজ্যের প্রশাসনিক ভবন নবান্নের আশেপাশে ব্যাঙের ছাতার মতন গজিয়ে উঠেছে হোটেল । আর সেই হোটেল গুলোতেই অবাধে চলছে মধুচক্রের ব্যবসা। যেখানে স্কুল কলেজ থেকে ছেলে-মেয়েরা দিনে দুপুর রাত্রে অবাধে, প্রবেশ করে শুধু তাই নয় অবৈধ পরিচয়পত্র বিনা পরিচয় পত্র ছাড়াই তারা ঘন্টা হিসাবে হোটেলে রুম ভাড়া করে।

সেখানেই চলে অবৈধ কাজকর্ম। শুধু এখানেই থেমে থাকেননি, এদের নেই ফায়ার লাইসেন্স নেই হোটেল লাইসেন্স। একেবারে নবান্নের পেছনে যেখানে হাই-এলার্ট জারি করা রয়েছে ঠিক সেইখানে দাঁড়িয়ে ঘন্টা হিসেবে হোটেল ভাড়া দেওয়া থেকে শুরু করে মধুচক্রের ডেরা সবমিলিয়ে এলাকার মানুষ তারা ক্ষোভে ফেটে পড়েছেন

তারা জানান এই অবৈধ কাজের ফলে এলাকা দূষিত হচ্ছে ছেলেমেয়ে বউকে নিয়ে বেরোতে তারা সাহস পাচ্ছেন না কিন্তু প্রশাসনের নাকের ডগায় রাজ্যের প্রশাসনিক ভবনের আড়ালেএই অবৈধ কাজ কি করে প্রশাসন চোখের নজর এড়িয়ে এই হোটেলের ব্যবসা চলছে সেটা নিয়েও প্রশ্ন চিহ্ন।

তবে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন এই হোটেলের মালিক অবিশ্বনার সিং এবং আব্দুর রাজ্জাক। আব্দুল এলাকারই এক দুষ্কৃতী এই ব্যবসা ইতিমধ্যে আব্দুর রাজ্জাক কে আটক করেছে হাওড়া ডিডি। পাশাপাশি হোটেল থেকে আটক করা হয়েছে ৬ জন মহিলা এবং ৬ জন পুরুষকে।(অভিযোগের সত্যতা  যাচাই  করেনি সংবাদ প্রবাহ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − ten =