রাজ্যের সমস্ত শহীদ পরিবার এবং ভোট পরবর্তী হিংসায় ঘর ছাড়া পরিবারদের নিয়ে রাজভবনের সামনে প্রতিবাদে বসবেন বলে জানালেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: বৃহস্পতিবার ৪,জুলাই :: বাহুবলি রীতি সিপিএমের আমলে  জন্ম । আর সেটা ছিল ইউক্যলেপ্টার গাছের মত ছোট। তৃণমূল কংগ্রেস সেটাকে বটবৃক্ষে পরিণত করেছে। নদীয়া রানাঘাট দক্ষিন বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী মনোজ কুমার বিশ্বাসের সমর্থনে নির্বাচনে প্রচারে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা বললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজভবনের সামনে প্রতিবাদের জন্য চার ঘন্টা সময় দিয়ে হাইকোর্ট যে রায় দিয়েছে তাতে তিনি অত্যন্ত ধন্যবাদ জ্ঞাপন করলেন কোর্ট কে। তিনি রাজ্যের সমস্ত শহীদ পরিবার এবং ভোট পরবর্তী হিংসায় ঘর ছাড়া পরিবারদের নিয়ে রাজভবনের সামনে প্রতিবাদে বসবেন বলে জানালেন।

রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রে আগামী ১০ জুলাই উপনির্বাচন আর সেই নির্বাচনকে সামনে রেখে বিজেপি প্রার্থী মনোজ কুমার বিশ্বাসের সমর্থনে ভোট প্রচারে এসে পদ যাত্রাও করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নদীয়া রানাঘাটের নোকারির নারায়ন সাহার মোড় থেকে মাঝের গ্রাম ১০ নম্বর রেলগেট পর্যন্ত পদযাত্রা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =