রাজ্য সরকারের উদ্যোগেই’ শুরু হতে চলেছে ঘাটাল মাস্টার প্ল্যান

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: বৃহস্পতিবার ১৩,জুন :: রাজ্য সরকারের উদ্যোগেই’ শুরু হতে চলেছে ঘাটাল মাস্টার প্ল্যান,ঘাটালে বিপুল ভোটে জয়ী হবার পরেই ঘাটাল মাস্টার প্ল্যান এর রূপায়নে উদ্যোগ দেবের ।

এবার ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বার্তা দিলেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব। আগামী ৫ বছরের মধ্যেই শেষ হবে ঘাটাল মাস্টার প্ল্যান-এর কাজ। রাজ্যের সেচ মন্ত্রী পার্থ ভৌমিকের সঙ্গে জলসম্পদ ভবনে মিটিংয়ের পর এমনটাই জানিয়ে ছিলেন ঘাটালের সাংসদ দেব ।কেন্দ্র- রাজ্য’ দীর্ঘ টাল বাহানার পর অবশেষে শুরু হতে চলেছে ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর জানুয়ারি মাসের মধ্যেই ঘাটাল মাস্টারপ্ল্যান এর কাজ শুরু হবে। সল্টলেকে জলসম্পদ ভবনে সেচ দপ্তরে মিটিং করেন রাজ্যের শেষ মন্ত্রী পার্থ ভৌমিক এবং ঘাটালের এমপি দীপক অধিকারী।

ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে গতকাল দেবের সঙ্গে বৈঠকের পর থেকেই সাধারণ মানুষের মধ্যে উৎসাহ চোখে পড়ার মতো। উল্লেখ লোকসভা নির্বাচনের আগে দেব বলেছিলেন ঘাটল বাসীর স্বপ্ন মাস্টার প্ল্যান, এই মাস্টার প্ল্যান না হলে তিনি আর ভোটে দাঁড়াবেন না,

তারপরেই আরামবাগের জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেবকে পাশে রেখে বলেছিলেন ঘাটাল মাস্টার প্ল্যান হবে এবং কেন্দ্র টাকা না দিলেও রাজ্য সরকার নিজ উদ্দ্যোগে টাকা খরচ করে সেই মাস্টার প্ল্যান করবে। তারপরেই দেব রাজি হয় ভোটে দাঁড়াতে এবং সেটা আরামবাগ লোকসভা কেন্দ্র    থেকেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 20 =