রাজ্য সরকারের উদ্যোগ এবং মালদা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হতে চলেছে দুর্গা পূজা কার্নিভাল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: রাজ্য সরকারের উদ্যোগ এবং মালদা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হতে চলেছে দুর্গা পূজা কার্নিভাল।এর ফলে শহরের বিভিন্ন রাস্তায় যানজটের আশঙ্কা। জেলা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে মালদা শহরের রবীন্দ্র এভিনিউ,কে জে সান্যাল রোড, বিজি রোডে যান চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে ।

যানজট এড়াতে শহরবাসীরা বিকেল চারটা থেকে বিকল্প রাস্তা গুলি ব্যবহার করতে পারবেন। প্রশাসন সূত্রে জানা গিয়েছে মোট ২৯ টি পূজা কমিটি অংশ নিবে দূর্গা পূজা কার্নিভালে। বিকেল তিনটা নাগাদ প্রতিমা ও বিভিন্ন ট্যাবলো নিয়ে পূজা উদ্যোক্তারা উপস্থিত হবেন মালদা কলেজ ময়দানে। সেখান থেকে সন্ধ্যা নাগাদ শুরু হবে পূজা কার্নিভাল। মূল মঞ্চ তৈরি করা হয়েছে, মালদা শহরের পোস্ট অফিস মোড়ে।

ওই মঞ্চে থাকবেন প্রশাসনিক কর্তারা।কার্নিভালের সময় রাজমহল রোড, কে জে সান্যাল রোড, বিজি রোড সহ বিভিন্ন রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ রাখা হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। এর পাশাপাশি রাজমহল রোডে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রাখারও নির্দেশ দেওয়া হয়েছে। যানজট এড়াতে শহরবাসী যেন ওই সময় বিকল্প রাস্তা গুলি ব্যবহার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + sixteen =