রাতে শহরে কলকাতা পুলিশের হেনস্থার মুখে পন্যবাহী গাড়ির চালকরা, দাবি মত টাকা দিতে না পারায় চালককে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামপুরহাট  :: সোমবার ০৪,ডিসেম্বর ::  গতকাল রাতে ভুট্টা নিয়ে বিহার থেকে ঠাকুরপুকুর আসার পথে ঠাকুরপুকুর ৩ এ বাসস্ট্যান্ডের কাছে পন্যবাহী গাড়িটিকে আটকায় পুলিশ। এরপরই গাড়ি চালকদের কাছ থেকে ২০০ টাকা যাওয়া হয় বলে অভিযোগ। পুলিশের দাবি মত ২০০ টাকা দিতে রাজি হননি গাড়ির চালকরা।
গাড়ির চালকরা ২০০ টাকা দিতে রাজি না হওয়ায় গাড়িটিকে সাইড করতে বলা হয়। তারপরে পুলিশ কর্মী অপর এক অফিসারের কাছে নিয়ে যায় গাড়ির চালকদের। তখনই অপর পুলিশ অফিসার গাড়ির চালকদের বলে ২০০ টাকা দিতেই হবে,২০০ টাকার কমে আমরা নিই না।
আমরা মনে করলে গাড়িতে ১০৮ রকমের কেস দিতে পারি। আমাদের সহযোগিতায় আপনারা রাস্তায় চলছেন। তারপরেই পুলিশ কর্মীরা দেখে গাড়ির চালকরা ফোনে তাদের ভিডিও করছে। তাদের ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে পুলিশ। এরপর একজন চালককে মারধর করা হয় বলে অভিযোগ পুলিশের বিরুদ্ধে।
এরপর ওই ঘটনাস্থল থেকে চলে যায় দুই পুলিশ কর্মী। আজ ঠাকুরপুকুর থানার সামনে ওই গাড়ির চালকসহ তাদের সংগঠনের কর্মীরা বিক্ষোভ দেখায় এবং গোটা ঘটনা ঠাকুরপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =