রাত দখলের রাতে হাসপাতাল থেকে হাসপাতালে ছুটে বেড়ালেন শারীরিক নিগৃহিতা

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: বৃহস্পতিবার ৫,সেপ্টেম্বর :: বুধবার অভয়ার সুবিচারের দাবিতে রাজ্যের বিভিন্ন প্রান্তে রাত দখল কর্মসূচিতে নেমেছিলেন এলাকার মানুষজন । কার্যত জনজীবন স্তব্ধ করে হয়ে গিয়েছিল কোচবিহার থেকে কাকদ্বীপ সমস্ত জায়গা । আর সেই রাত দখল কর্মসূচিতেই একের পর এক হাসপাতাল ঘুরে ঘুরে হয়রানির শিকার হতে হল এক রুগী ও তার পরিবারকে ।

সূত্রের খবর দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানা এলাকার বছর পঞ্চাশের এক মহিলাকে এলাকারই এক বছর ত্রিশের যুবক শারীরিক নিগ্রহ করে বলে অভিযোগ। অসুস্থ বোধ করায় স্থানীয় নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই মহিলাকে । সেখানে শারীরিক পরীক্ষার নামে দীর্ঘক্ষণ রাখা হয় মহিলাকে। পরে মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

রাত বারোটার পর সেখানে আসেন মহিলা। এদিকে খবর পেয়ে এলাকার লোকজন থানায় জড়ো হন। অভিযোগ, এফ আই আর করতে গড়িমসি করে পুলিশ। পরে অনেক রাতে অভিযোগ নেওয়া হয়। এ বিষয়ে এলাকাবাসী জানান, গতকাল যখন ওই ভদ্রমহিলা ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে বাড়ি ফিরছিল সেই সময় রাস্তার পাশে কয়েকজন দুষ্কৃতী আড্ডা মারছিল এরপর ওনাকে ঘিরে ধরে এবং শারীরিক নিগ্রহ করার চেষ্টা করে।

আমরা থানায় যেতে প্রথমে থানার পুলিশ গড়িমসি করে এই ঘটনাকে চাপা দেওয়ার জন্য। মহিলাদের নিরাপত্তা এই রাজ্যে তলানিতে গিয়ে ঠেকেছে। আমরা চাই পুলিশ এই ঘটনার দ্রুত তদন্ত করুক এবং অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =