রাধাষ্টমীর পূজা শেষ হতেই মূর্তি উধাও

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণগঞ্জ :: রবিবার ২৪,সেপ্টেম্বর :: সারাদেশেই যখন ধুমধাম করে রাধাষ্টমী উদযাপন হচ্ছে ঠিক সেই মুহূর্তে বসতবাড়ির মন্দির থেকে চুরি হয়ে গেল রাধামাধবের যুগল মূর্তি ও মূর্তির গহনা। এমনই চাঞ্চল্যকর ঘটনা নদীয়ার কৃষ্ণগঞ্জের সত্য  নগরে ।

এই কৃষ্ণগঞ্জে কয়েকদিন আগে ও চুরি হয়েছে বেশ কয়েকটি বাড়িতে । তবে সেগুলি চুরি হয়েছে রাতে আর এখানে চুরি হয়েছে দিনে-দুপুরে । রবিবার সকাল ন’টা নাগাদ পরিবার সূত্রে জানানো হয়েছে গতকাল দুপুরে নদীয়ার কৃষ্ণগঞ্জের সত্য নগর গ্রামে পাপিয়া করের বাড়িতে রাধা অষ্টমীর পূজো ছিল ।

পুজো দেবার পর বাড়ির লোকজন রান্নার কাজে ব্যস্ত থাকে সেই সুবাদে চোরেরা এসে রাধা কৃষ্ণের মূর্তি সোনার টিপ ও সাত ভরি রুপোর গহনা নিয়ে চম্পট দেয় ঠাকুর ঘর থেকে বলে অভিযোগ । পরিবার সূত্রে জানানো হয়েছে বৈকালে ঠাকুরের পূজার প্রসাদ দিতে গিয়ে পরিবারের সদস্য দেখতে পান সিংহাসন থেকে ঠাকুর উধাও ।

এরপর খোঁজাখুঁজি শুরু হয় । প্রতিবেশীরা ছুটে আসেন । এরপর পরিবারের পক্ষ থেকে রাত্রিবেলায় কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয় । দিনে দুপুরে বাড়িতে লোক থাকা সত্ত্বেও চুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + seventeen =