রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের নামে পড়ল পোস্টার ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: রবিবার ১০,মার্চ :: এবার রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের নামে পড়ল পোস্টার । ভারতীয় জনতা পার্টি নদিয়া দক্ষিণ ,এই নামেই পোস্টার ফেলা হল নদীয়ার কালীনারায়নপুরে। বিজেপির প্রার্থী ঘোষণা হতেই দলীয় জল্পনা এবং গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসতে শুরু করে।

তবে রানাঘাট লোকসভা কেন্দ্রের প্রাক্তন সংসদ জগন্নাথ সরকারকে প্রথম থেকেই মেনে নিতে পারছিলেন না নদীয়া দক্ষিণের বিজেপি কর্মী সমর্থকেরা । এমনটাই দলের একাংশ থেকে জানা গেছে তাই একের পর এক সভায় সেরকম ভাবে কর্মী সমর্থকদের উপস্থিতিও দেখা যাচ্ছিল না। তবে সাংবাদিক সম্মেলন করে নদীয়া দক্ষিণের বিজেপির জেলা সভাপতি পার্থসারথি চট্টোপাধ্যায় বলেছিলেন বিজেপিতে কোন গোষ্ঠী কোন্দল নেই ।

কিন্তু তার অন্য চিত্র ধরা পরল নদীয়ার কালীনারায়নপুরে। “দুর্নীতিগ্রস্ত, চরিত্রহীন, জগা হাঁটাও নদিয়া বাঁচাও” # অযোগ্য অপদার্থ জগা কে মানছি না মানবো না এরূপ মন্তব্য করেই লাগানো হলো একাধিক পোস্টার ।রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা জানান না গেলেও ,পোস্টারে লেখা রয়েছে ভারতীয় জনতা পার্টি নদীয়া দক্ষিণ।

তবে রানাঘাট লোকসভা কেন্দ্রে জগন্নাথ সরকারকে প্রার্থী হিসেবে যখন বিজেপির নেতৃত্ব নাম ঘোষণা করে ,তারপর এই পোস্টার, ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 16 =