রানিগঞ্জ থেকে চুরির ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করলো পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানিগঞ্জ :: শনিবার ৩১,আগস্ট :: ৬-৭ দফায় চুরির ঘটনা ঘটানোর পর এবার এক বড়োসড় চুরির ঘটনায় হাত পাকিয়েও রক্ষা পেল না কুখ্যাত ডেটারেন্ট ক্রিমিনাল রকি ডোম ও তার ভাই বিক্রম ডোম। বাড়ির সদস্যদের অনুপস্থিত সুযোগ নিয়ে বেশিরভাগ বাড়িতেই তারা নজরদারি চালিয়ে বারংবার ঘটিয়েছে নানান এলাকায় চুরি।

আর তারপর ৬-৭ দফায় তারা ধরাও পড়ে পূর্বে এই রকি ডোমকেই চুরির ঘটনা সংঘটিত করতে দেখা গেলেও গত কয়েক বছর ধরে তার ভাই বিক্রম ডোম কে সঙ্গে নিয়ে লাগাতার চুরি করার পরিকল্পনা করেছিল এই দুই ভাইয়ের জুটি।খনি অঞ্চল রানীগঞ্জে তাদের নাম চারিদিকে ছড়িয়ে পড়ায় কয়েক বছর তারা কাঁকসা দুর্গাপুর ও অন্য সব এলাকায় চুরির ঘটনা সংঘটিত করছিল।

ইদানিং রানীগঞ্জে তারা ফিরে আবারো চুরির ঘটনা ঘটালে সিসিটিভির ফুটেজ তাদের ধরিয়ে দিল পুলিশ প্রশাসনের হাতে। রানীগঞ্জ থানার ইন্সপেক্টর বিকাশ দত্তর নেতৃত্বে, পিসি পার্টির পুলিশ এস.আই ইমদাদুল হক, ও এ. এস.আই সুকান্ত দত্তর সঙ্গেই রানীগঞ্জ থানায় সদ্য যোগ দেওয়া সাব-ইন্সপেক্টর প্রীতম পালের বিশেষ নজরদারিতে

রানীগঞ্জের শিশু বাগান এলাকার জ্ঞান ভারতী স্কুল লাগোয়া এলাকায় চুরির ঘটনার খবর পেয়ে দ্রুত তারা সমস্ত ঘটনার তদন্তে নেমে, প্রথমে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা রকি ডোমের ভাই বিক্রম ডোমকে চিহ্নিত করে তাকে রানীগঞ্জের কুমোরবাজার রাজোয়ার পাড়া এলাকা থেকে গ্রেফতার করে।

পরে তাকে জিজ্ঞাসাবাদ এর পর তার সঙ্গে তার দাদা রকি ডোম কে সঙ্গে নিয়ে সে এই চুরির ঘটনা সংগঠিত করেছিল বলে স্বীকারোক্তি করলে, পরে রকি ডোমকে শিশু বাগানের পরিতক্ত হয়ে পড়ে থাকা, বাণিজ্যিক ভবন থেকে গ্রেফতার করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =