রানীনগর রবীন্দ্রনাথ উচ্চ বিদ্যালয় এর মুক্ত মঞ্চের উদ্বোধন করলেন রাজগঞ্জের বিধায়ক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রাজগঞ্জ :: সোমবার ২৯,জুলাই :: দীর্ঘ দাবি পূরণ হল স্কুলের, খুসি স্কুলের ছাত্র ছাত্রী থেকে শুরু করে শিক্ষক শিক্ষিকারা। রাজগঞ্জ বিধানসভার অধিন রানিনগর রবিন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ে কোন মুক্ত মঞ্চ না থাকার কারনে স্কুলের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান করতে অসুবিধার সম্মুখীন হতে হত স্কুলের ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকাদের।

স্কুলের কথা চিন্তা করে রাজগঞ্জ বিধানসভার বিধায়ক খগেশ্বর রায় এর বিধায়ক এলাকা উন্নয়ন তহবিল থেকে প্রায় ৫ লক্ষ টাকা বরাদ্ধ করা হয়েছিল মুক্ত মঞ্চ করবার জন্য। সেই টাকা দিয়ে মুক্ত মঞ্চ গড়ে তোলা হয়েছে রানিনগর রবীন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ে। শনিবার সেই মুক্ত মঞ্চ এর উদ্বোধন হল,শুভ উদ্বোধন করলেন রাজগঞ্জ বিধায়ক খগেশ্বর রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন বেলাকোবা গ্রাম পঞ্চায়েতের প্রধান পূর্ণিমা রায়, সমাজসেবী দেবাশীস বিশ্বাস সহ অনেকে। এই মুক্ত মঞ্চ গরে ওঠায় খুশি সকলে। এই বিষয়ে রাজগঞ্জ বিধায়ক খগেশ্বর রায় জানায় রানিনগর উচ্চ বিদ্যালয়ে কোন মুক্ত মঞ্চ না থাকায় কারনে কালচারাল প্রোগ্রাম করতে চরম অসুবিধার মধ্যে পড়তে হতো স্কুল কর্তৃপক্ষকে। আমার কাছে আবেদন করার সাথে সাথে তা মঞ্জুর করে দেই। প্রায় ৫ লক্ষ টাকা খরচ করে তৈরি করা হয়েছে এই মুক্ত মঞ্চ। সেই মঞ্চের উদ্বোধন হলো আজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + six =