রামনবমী উপলক্ষে লোকপুর থানায় শান্তি কমিটির মিটিং

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বোলপুর :: মঙ্গলবার ১৬,এপ্রিল :: আগামী ১৭ ই এপ্রিল রাজ্যের পাশাপাশি জেলা সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হবে রামনবমী।এ উপলক্ষে পূজার্চনা, হরিনাম সংকীর্তন, শোভাযাত্রা, মোচ্ছব সহ নানান ধরনের অনুষ্ঠান আয়োজিত হয়ে থাকে।

এলাকা ভিত্তিক শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জেলা পুলিশের উদ্যোগে এবং স্থানীয় থানার ব্যবস্থাপনায় থানা এলাকার রামনবমী পালন কমিটি, বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃত্ব সহ সমাজসেবী ও বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে শান্তি কমিটির মিটিং আয়োজিত হচ্ছে।

তেমনই লোকপুর থানার ব্যবস্থাপনায় সোমবার স্থানীয় থানা চত্বরে একটি শান্তি কমিটির মিটিং অনুষ্ঠিত হয়।সেখানে সরকারি নির্দেশিকা মেনে এবং শান্তি শৃঙ্খলা বজায় রেখে রামনবমী পালন করার আহ্বান জানানো হয় পুলিশের পক্ষ থেকে। এছাড়াও বলেন অস্ত্র সহযোগে শোভাযাত্রা নিষিদ্ধ, ডিজে বক্স বাজানো কঠোর ভাবে নিষিদ্ধ ।

মদ খেয়ে মাতলামি করলে তার জন্য আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে সতর্ক বার্তা দেন এদিন মিটিং থেকে। এদিন মিটিং এ উপস্থিত ছিলেন চন্দ্রপুর সার্কেল ইনস্পেকটর চয়ন ঘোষ, লোকপুর থানার ওসি পার্থ কুমার ঘোষ, এস আই প্রশান্ত ঘোষ সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =