“রাম মন্দির করলে “গিমিক” আর জগন্নাথ মন্দির করলে ঠিক আছে” , মমতার বক্তব্যের পাল্টা দিলীপের

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: বুধবার ১০,জানুয়ারি :: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গঙ্গাসাগর সফর শেষ হতেই । মঙ্গলবার একগুচ্ছ কর্মসূচি নিয়ে গঙ্গাসাগরে পৌঁছাযন মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাগরের বেণুবন ফেরিঘাটে পৌঁছান তিনি। তারপর বিকেলের পর গঙ্গাসাগরে “স্বচ্ছ ভারত সেবাদল” ক্যাম্প উদ্বোধন করেন ।

এরপর বহুমুখী গ্রাম উন্নয়ন সমিতির ক্যাম্প পরিদর্শন করেন তিনি । গঙ্গাসাগর মেলা ২০২৪ শে আগত পূর্ণ্যার্থীদের মঙ্গল কামনায় একটি যজ্ঞও করেন । মেলা প্রাঙ্গণ পরিদর্শন করার পাশাপাশি রাত্রি যাপন করেন । গঙ্গাসাগর মেলার উদ্বোধন করতে এসে কেন্দ্রীয় বঞ্চনার কথা একাধিকবার শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়।

জয়নগরে সরকারি পরিষেবা প্রধান অনুষ্ঠানে গিয়ে রাম মন্দির প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, ২৪ শের লোকসভা নির্বাচনের আগে রাম মন্দির উদ্বোধন করছে বিজেপি। এটা “গিমিক “। এই “গিমিক” প্রসঙ্গে গঙ্গাসাগর এসে বিস্ফোরক মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি বলেন ,”রাম মন্দির করলে গিমিক’ আর জগন্নাথ মন্দির করলে সব ঠিক আছে”। তিনি আরো বলেন , রাম মন্দির ওনার ইচ্ছায় হচ্ছে না ভগবান শ্রী রামের ইচ্ছাতেই হচ্ছে।

৫০০ বছরের লড়াইয়ের পর অবশেষে রাম জন্মভূমিতে হচ্ছে রাম মন্দির। গোটা দেশবাসী আনন্দিত। যিনি ভগবান শ্রী রামকে মানে না, তার ব্যবস্থা ভগবান শ্রী রামই করবেন । আগামী ২২ জানুয়ারি রাম মন্দির উদ্বোধন করবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এটা দেশবাসীর জন্য গর্ব।

আর গঙ্গাসাগর মেলা নিয়ে মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় বঞ্চনার কথা বারবার বলছে সেই অভিযোগের পাল্টা দেন দিলীপ ঘোষ। তিনি বলেন ,গঙ্গাসাগরের উন্নয়ন চাইলে কেন্দ্রের সঙ্গে কথা বলুন। কার্যত গঙ্গাসাগর মেলা ২০২৪ কে হাতিয়ার করে ভোট ময়দানে নেমে পড়েছে গেরুয়া শিবির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 12 =