রায়গঞ্জে প্রেমিকা ছুরি মারলো প্রেমিককে – আহত প্রেমিক হাসপাতালে ভর্তি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়গঞ্জ :: সোমবার ২৫,মার্চ :: সূত্রের খবরে প্রকাশ রবিবার রাত দশটা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বীরঘই গ্রাম পঞ্চায়েতের শাকদোয়া গ্রামে। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয় বাসিন্দা ও তার সহকর্মীরা।

আহত ব্যক্তির নাম ফাগু সেন(৩৮), পেশায় শাকধুয়া জুট মিলের শ্রমিক। বাড়ি ঝাড়খন্ড রাজ্যের হুন্ডা জেলার সুন্দরপাহাড়ি থানার ধামলি বাজার গ্ৰামে, ওই জুট মিলে কর্মরত ঝুমা দত্ত নামে এক যুবতীর সঙ্গে দীর্ঘ দুই বছর ধরে তার প্রেমের সম্পর্ক। সম্প্রতি অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ঝুমা দত্তের।

এদিন রাতে ঝুমা দত্ত ও তার নতুন প্রেমিককে একসঙ্গে দেখে ফেললে তার প্রতিবাদ করে ফাগু সেন। অভিযোগ সেই সময়ই ধারালো ছুরি দিয়ে তার পেটে ঢুকিয়ে দেয় ঝুমা দত্ত। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ফাগু সেন।

ঘটনাস্থলে আসেন স্থানীয় বাসিন্দা ও সহকর্মীরা। গুরুতর জখম অবস্থায় ফাগুকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে ওই ব্যক্তি রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশী তদন্ত চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =