রাষ্ট্রীয় মর্যাদার সাথে শেষকৃত্য সম্পন্ন সিকিমের প্রাকৃতিক দুর্যোগে মৃত সেনা জওয়ানের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কালচিনি :: শনিবার ০৭ ,অক্টোবর :: রাষ্ট্রীয় মর্যাদায় সেনা জওয়ান এর শেষকৃত্য সম্পন্ন হলো সিকিমের প্রাকৃতিক দূর্যোগে মৃত্যু হয়েছে ভারতীয় সেনা জওয়ান বিমল ওঁরাও এর । তিনি আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের মধু চা বাগানের বাসিন্দা । সিকিমের বন্যায় যে সব সেনা জওয়ানরা ভেসে যান, তার মধ্যে ছিলেন বিমল ওঁরাও।

উল্লেখ্য জানা গেছে শুক্রবার তার দেহ নিয়ে আসা হয়েছে তার নিজের বাড়ি মধু চা বাগানের মুন্সি লাইনে । সিকিমে অবস্থিত আর্মি ক্যাম্পে তিনি কর্মরত ছিলেন। বুধবার দিন গজলডোবার তিস্তা নদী থেকে উদ্ধার হয় তাঁর দেহ। খবর পাওয়া পরে বৃহস্পতিবার তাঁর ভাই গিয়ে দেহ শনাক্ত করেন। এরপর তাঁর দেহ উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় ।

সেখান থেকে বিন্নাগুড়ি সেনা ছাউনিতে নিয়ে যাওয়া হয়।শ্রদ্ধাঞ্জলির পর মৃত জওয়ানের দেহ তাঁর বাড়িতে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে, বিমলের মৃত্যুর খবর প্রকাশ হতেই শোকের ছায়া নেমে এসেছে মধু চা বাগানের সংলগ্ন এলাকায়। চোখের জল বাঁধ মানছে না পরিবারের সদস্যদের থেকে শুরু করে ওই এলাকার বাসিন্দাদের।হ‍্যামিল্টণগঞ্জ বাসরা ঘাটে সমাধিস্থ করা হয়। শ্রদ্ধার সঙ্গে শেষকৃত্য সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + fourteen =