রাস্তায় হাঁটু সমান জল , প্রতিবাদে রাস্তায় বাঁশ বেঁধে অবরোধ ও বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মহেশতলা :: শনিবার ২০,জুলাই :: দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কয়াল পাড়া এলাকায় নিকাশী নালার বেহাল দশার কারণে অল্প বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ে গোটা এলাকা। প্রায় তিন মাস ধরে জল যন্ত্রণায় চরম দুর্ভোগে বাসিন্দারা।

কোনো সুরাহা হা হওয়ায় বাধ্য হয়ে শুক্রবার কয়াল পাড়া রাস্তার উপর বাঁশ বেঁধে অবরোধ ও বিক্ষোভে সামিল হন স্থানীয় বাসিন্দারা । তাদের অভিযোগ প্রায় তিন মাস ধরে জমে রয়েছে রাস্তার উপরে হাঁটু সমান জল। নোংরা জল ঘেঁটে করতে হয় সমস্ত কাজ। রাস্তা না পুকুর বোঝা দায়। ছোটদের যেতে হয় স্কুলে। রাস্তায় জল জমার কারণে বাইক ও সাইকেল থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন অনেকে। তাই বাধ্য হয়ে রাস্তা অবরোধের পথ বেছে নিয়েছেন তারা ।

২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভ্রা চক্রবর্তী জানান এটা শুধু এই ওয়ার্ডের সমস্যা নয় পুরো মহেশতলারই সমস্যা। জল জমে থাকার জন্য সত্যিই মানুষের সমস্যা হচ্ছে। তবে গত এক মাস আগেই ওই জায়গায় খাল সংস্কার করা হয়েছিল। বড় খাল পরিষ্কার না হওয়ার কারণে ছোট খালের জল বার হতে পারছেনা। খুব তাড়াতাড়ি আবারও খাল সংস্কার হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + five =