রাস্তা মেরামতের দাবিতে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখালো বাসিন্দারা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রামনগর :: বেহাল রাস্তা মেরামতের দাবিতে রাস্তার উপর আগুন জ্বালিয়ে বিক্ষোভ সামিল হল এলাকার বাসিন্দা থেকে টোটো অটো চালকরা! সোমবার সকালে রাস্তার উপর বসে পড়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাতে থাকে! পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের ঠিকরা থেকে মিরগদা পর্যন্ত প্রায় ১৪ কিমি রাস্তা বেহাল অবস্থা!

দীর্ঘদিন ধরে প্রশাসনকে রাস্তা মেরামতের কথা জানালেও কোনভাবেই গুরুত্ব দেয়নি।রাস্তা বেহাল দশার কারণে প্রায়ই প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে! সোমবার সকালে এলাকার প্রায় শতাধিক বাসিন্দারা হাতে প্ল্যাকার্ড রাস্তার উপর আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকে রামনগরের দেউলিহাট এর কাছে! বিক্ষোভের জেরে সকাল ১০ টা থেকে দুপুর ২ পর্যন্ত অবরোধ চলতে থাকে!

ঘটনাস্থলে হাজির হয় রামনগর থানার পুলিশ! কিন্তু বিক্ষোভকারীরা অনড়! প্রশাসনের কাছ থেকে আশ্বাস না পাওয়া পর্যন্ত তারা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন বলে দাবি বিক্ষোভকারীদের। যদিও প্রশাসনে আধিকারিকরা সেখানে পৌঁছায়নি! বিক্ষোভকারীদের দাবি ” প্রশাসনের কাছ থেকে কোনো আশ্বাস না পাওয়া পর্যন্ত আমরা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবো! আমাদের দাবি না মানলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবো “! যদিও প্রশাসনের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া মেলেনি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + three =