রিসড়া থেকে এক ভূয়া মাওবাদীকে গ্রেপ্তার করলো চন্দননগর পুলিশ – চলছে তদন্ত

আনন্দ মুখোপাধ্যায় :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া। :: আজ সকালে চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার অর্নব ঘোষ সাংবাদিকদের জানান যে গত কয়েকদিন আগে হুগলির রিষড়ার একটি এলাকা থেকে কিছু মাওবাদী পোস্টার উদ্ধার হয় । স্বভাবতই এই মাওবাদী পোস্টের দেখে চন্দননগর পুলিশ কমিশনারেটের কপালে চিন্তার ভাঁজ দেখা যায় ।

এর পর চন্দননগর পুলিশ এর তদন্তে নেমে রাজেন আইচ নামে বছর ৪৫ এর এক যুবককে গত চৌঠা মে রিষড়া পৌরসভার ২২ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করে । তদন্ত চালিয়ে পুলিশের সামনে যে তথ্য এসেছে তা রীতিমত বিভ্রান্তিকর ।

ধৃত রাজেন যে তথ্য দিয়েছে তাতে জানা যাচ্ছে যে সে নাকি তার এক প্রতিবেশীকে ভয় দেখানোর জন্যে এই কাজ করেছে ।

যদিও ধৃত ব্যক্তিকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়নি বা কমিশনার সাহেবও তদন্তের নাম করে বিশেষ কিছু তথ্য দিতে রাজি হননি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে, তাই বিষয়টি নিয়ে যথেষ্টই ধোঁয়াশা থেকে যাচ্ছে । তার কাছ থেকে কোনো আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে কিনা তাও জানা যায়নি ।

যদিও অনুমান কর হচ্ছে যে তার বিরুদ্ধে আগে কোনো অপরাধের রেকর্ড নেই এবং তার কোনো রাজনৈতিক সংযোগ ও পাওয়া যায়নি । আমরা চন্দননগর বাসীরা পুলিশ কমিশনারেটের ওপর চোখ বুজে ভরসা করি তাই এখন সময়ের অপেক্ষা রাজেনের কেঁচো খুঁড়তে যেয়ে কি কেউটে বেরোয় ?

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *