রীতিমতো ফিল্মি কায়দায় বর্ধমান জেলা আদালতের গেটের বাইরে থেকে আগ্নেয়াস্ত্র সহ এক দূষ্কৃতিকে পাকড়াও করল পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শনিবার ৬,জুলাই :: রীতিমতো ফিল্মি কায়দায় বর্ধমান জেলা আদালতের গেটের বাইরে থেকে আগ্নেয়াস্ত্র সহ এক দূষ্কৃতিকে পাকড়াও করল পুলিশ।ধৃতকে শনিবার বর্ধমান জেলা আদালতে পেশ করা হলো।ধৃতের নাম শেখ রাজ্জক বয়স ২৮বছর। সে কলকাতার ট্যাঙরা থানা এলাকার বাসিন্দা।

ধৃতের কাছ থেকে একটি ৯ এম.এম পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, সে বর্ধমান আদালতে এসেছিলো তার পুরাতন বন্ধু ডাকাতির ঘটনায় অভিযুক্ত ফিরজ খান, অজয় দাসের সঙ্গে দেখা করতে। তারা বর্তমানে বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারে বন্দী রয়েছে এবং শুক্রবার তাদের ডাকাতির কেসে আদালতে নিয়ে আসা হয়েছিলো।

ধৃত রেজ্জাক জানিয়েছে তার যাবজ্জীবন সাজা হয়েছে এবং বর্তমানে জামিনে মুক্ত রয়েছে সে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনের ধারায় মামলা রুজু করে শনিবার বর্ধমান জেলা আদালতে পাঠায় পুলিশ। আরও তদন্তের স্বার্থে ১৪দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বর্ধমান থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার বর্ধমান থানায় খবর আসে শেখ রেজ্জাক নামে কলকাতার এক কুখ্যাত দূষ্কৃতি বর্ধমান আদালত চত্বরে রয়েছে।

পুলিশের বিশেষ বাহিনী আদালতের পাশে টাউন স্কুলের সামনে থেকে বন্ধুদের সঙ্গে দেখা করতে আসা রেজ্জাক কে গ্রেপ্তার করে। রেজ্জাককে ধরতে পুলিশ কে রীতিমতো ধস্তাধস্তি করতে হয়, তখনই তার পকেটে থাকা আগ্নেয়াস্ত্র টি বার করার চেষ্টা করলে পুলিশ কর্মীরা তা ছিনিয়ে নেয়। তারপরই তাকে আটক করে বর্ধমান থানা নিয়ে আসা হয়, এবং শনিবার তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 2 =