রেলের লাইন সংস্কারের কাজ চলাকালীন মালগাড়ির চাকা লাইনচ্যুত হয়ে ব্যান্ডেল কাটোয়া শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল শনিবার কিছুক্ষণের জন্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ব্যান্ডেল  :: শনিবার ৯,ডিসেম্বর ::   রেলের লাইন সংস্কারের কাজ চলাকালীন মালগাড়ির চাকা লাইনচ্যুত হয়ে ব্যান্ডেল কাটোয়া শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল শনিবার কিছুক্ষণের জন্য। আপ লাইন পুরোপুরি বন্ধ আছে ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়েছে।
গত কয়েকদিন ধরে বৃষ্টিপাতের ফলে মাটি নরম হয়ে যাওয়ায় এই বিপত্তি বলে রেলসুত্রের খবর। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বেশ কয়েকদিন ধরেই রেললাইন সংস্কার হচ্ছে ব্যান্ডেল কাটোয়া শাখায়। প্রতিদিন রাত্তিরে আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচলের সংখ্যা কম থাকায় পাথর ফেলা হচ্ছে। গতকাল রাতেও বাঘনাপাড়া ও কানলা স্টেশনের মাঝখানে রং পাড়া এলাকায় আপ এবং ডাউন লাইনে পাথর ফেলছিল দুটি মালগাড়ি।
সেই সময় আপলাইনের একটি বগি লাইনচ্যুত হয়ে যায়। কয়েকদিনের বৃষ্টির ফলে মাটি আলগা হয়ে যাওয়াই এই বিপত্তি। তড়িঘড়ি কাটোয়া ও নবদ্বীপে রেলের কর্মীরা গিয়ে পরিস্থিতি সামাল দেয়। আপলাইন বন্ধ থাকায় ডাউনলাইন দিয়ে ধীরগতিতে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + nine =