রেশনের সামগ্রী খোলা বাজারে বিক্রির অভিযোগে ডিলার সহ দুজনকে আটক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সাগর :: রবিবার ১৭,মার্চ :: একদিন আগে কাকদ্বীপের চ্যাটার্জির চকে রেশনের মাল পাচার করতে গিয়ে গ্রামের মহিলাদের হাতে ধরা পড়ে রেশনের ১৯০ বস্তা গম । সেই মাল বাজেয়াপ্ত করার পাশাপাশি পুলিশ গ্রেপ্তার করে দুজন ভ্যানচালককে।

তার রেশ কাটতে না কাটতে এবার গঙ্গাসাগরে খোলা বাজারে রেশনের মাল ব্ল্যাকে বিক্রি করার অভিযোগে রেশন ডিলারসহ দুজনকে আটক করলো সাগর থানার পুলিশ। আটক ডিলার চৌরঙ্গী এলাকার বলাই লাল গিরি। ওই এলাকার একটি মুদিখানা দোকানে রেশনের চাল , ছোলা , আটা সহ অন্যান্য সামগ্রী বিক্রয় করছিলেন সুনীল মণ্ডল নামে এক দোকানদার।

রেশনের সামগ্রী বিক্রি করতে দেখে সন্দেহ হয় স্থানীয় কিছু মানুষের। তখন তারা দোকানদারকে জিজ্ঞাসা করায় দোকানদার অকপটে স্বীকার করে এই মাল তিনি রেশন দোকান এর মালিক বলাই লাল গিরির কাছ থেকে পেয়েছেন।

এরপরে স্থানীয় মানুষ জড়ো হলে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায় । খবর পেয়ে ঘটনাস্থলে আসেন খাদ্য দপ্তরের আধিকারিকরা। সেখানে মানুষের উত্তেজনা দেখে খবর দেওয়া হয় পুলিশকে। সাগর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং রেশনের যাবতীয় মালপত্র দোকান থেকে বাজেয়াপ্ত করে । ডিলারসহ দুজনকে আটক করে তদন্ত শুরু করে সাগর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + ten =