রোজা শেষে ইফতার পার্টিতে মিলিত হয়ে লোকসভার প্রচার সারলেন তৃণমূল প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মেদিনীপুর :: রবিবার ৭,এপ্রিল :: পবিত্র রমজান মাসে দাওয়াত এ ইফতার এর আয়োজন ছিল। মেদিনীপুর শহরের মির্জা মহল্লা মেলা ময়দানে প্রতিবারের মতন এই বছরও ইফতারের আয়োজন করা হয়েছিল মেদিনীপুর পুরসভার তরফে। আর এই ইফতার পার্টিতে অংশগ্রহণ করেছিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী জুন মালিয়া।

অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেস প্রার্থী জুন মালিয়ার পাশাপাশি উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান, ভাইস চেয়ারম্যান অনিমা সাহা, সৌরভ বসু, ফাদার ভিনসেন্ট লোবো, মৌলানা আজহার আলী, স্বামী মিলনানন্দ মহারাজ সহ অন্যান্য অতিথিবর্গরা।

এইদিন জুন মালিয়া বলেন প্রতিবারের মতন এবারও আমরা এই সম্প্রীতির উৎসবে নিজেদের শামিল করেছি। কোন ভোটের প্রচার নয় সাম্প্রদায়িক সম্প্রীতি বহাল রাখতে প্রতিবারের এবারও এই ইফতারের আয়োজন করা হয়েছে। আমি ঈশ্বরের কাছে দোয়া করব সবাই যেন ভালো থাকেন

আপনারা যেভাবে আমাকে এত বছর ধরে সাহায্য করে এসেছেন এবারও সাহায্যের হাত বাড়িয়ে দেবেন, আমার পাশে থাকবেন। আমিও এত বছর আপনাদের পাশে থেকেছি এবং পাশে থাকবো। এদিন অন্যান্য মুসলিম ধর্মাবলম্বী মানুষদের সাথেই ইফতার সারলেন উপস্থিত অতিথিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =