রয়কৃষ্ণা আর উইলিয়ামকে ছেড়ে দেওয়া মোহনবাগানের পক্ষে বড়ো ভুল। আমরা আমরা সর্বশক্তি দিয়ে এবার ডুরান্ড জেতার চেষ্টা করব। বেলুড়ে মন্তব্য দীপেন্দু বিশ্বাসের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বেলুড় :: রয়কৃষ্ণা আর উইলিয়ামকে ছেড়ে দেওয়া মোহনবাগানের পক্ষে বড় ভুল। আমরা আমরা সর্বশক্তি দিয়ে এবার ডুরান্ড জেতার চেষ্টা করব। রবিবার সকালে হাওড়ার বেলুড়ে এক ছোটদের ফ্রি ফুটবল কোচিং সেন্টারে এসে ওই মন্তব্য করেন দীপেন্দু বিশ্বাস।

তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, “রয়কৃষ্ণা আর উইলিয়ামকে ছেড়ে দেওয়া মোহনবাগানের পক্ষে বড় ভুল হয়েছে। রয়কৃষ্ণার গুরুত্বটা শনিবারের ম্যাচেই বোঝা গেছে। একদম ইলেভেনথ আওয়ারে ওই অসাধারণ গোল। পজিটিভ স্ট্রাইকার মানে সে গোল করবেই যে কোনও সময়েই। শনিবার ব্যাঙ্গালোর কিন্তু রয়কৃষ্ণার একক কৃতিত্বে ম্যাচ জিতল।

আর মোহনবাগান ডার্বিতে যে ফুটবল ইস্টবেঙ্গলের সঙ্গে খেলেছিল ওইদিন যদি রয়কৃষ্ণা বা ডেভিড উইলিয়াম থাকত তাহলে মোহনবাগান অন্তত ২-৩টে গোল ওইদিন করতে পারত। প্রতিটা ম্যাচে মোহনবাগানের ফুটবল ভালো হচ্ছে কিন্তু স্কোরিং এবিলিটি হচ্ছেনা।

এদিন সকালে বেলুড় পঞ্চাননতলা সার্বজনীন দুর্গোৎসব কমিটির এক অনুষ্ঠানের এবং বাচ্চাদের ফ্রি ফুটবল কোচিং ক্যাম্পের সূচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 16 =