লিলুয়া থানায় অন্তর্গত ঝিল রোডের রাস্তায় বিধ্বংসী আগুন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: লিলুয়া :: শনিবার ১৭,ফেব্রুয়ারি :: আজ সকাল সাড়ে 11 টা নাগাদ লিলুয়া থানার অন্তর্গত রানীঝিল রোডে রাস্তা তৈরীর পিচের ড্রামে আগুন লেগে বিপত্তি। এলাকার মানুষের বক্তব্য দীর্ঘদিন ধরে ঝিলরোডটি খারাপ থাকার ফলে ওই রাস্তা দিয়ে বাস থেকে শুরু করে কোন যানবাহন ঠিকমতো চলাচল করতে পারছিল না পথচারীদেরও ওই রাস্তা দিয়ে চলতে অসুবিধা হচ্ছিল।

তারপর সংবাদ মাধ্যমের খবরের জেরে রাস্তা শুরু করা হয়েছে কিন্তু সেই রাস্তা তৈরি করতে যে পিচ লাগে সেই পিছের ড্রাম গুলো রাস্তার ধারে যেখানে সেখানে মজুদ করে রাখা হচ্ছিল তেমনি ড্রামের মজুদ ছিল বি রোডের একটি মন্দিরের পাশে কিন্তু আজ সকালেই ওই পিচের ড্রাম গুলিতে আগুন লেগে যায় ।

খবর দেওয়া হয় লিলুয়া থানায় এই খবর পেয়ে তড়িঘড়ি ছুটে যায় পুলিশ এবং ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনাকে কেন্দ্র করে ঝিল রোড সংলগ্ন এলাকায় আতঙ্কের সৃষ্টি হয় ।

যেহেতু ঘনবসতিপূর্ণ অঞ্চল তাই মানুষ ঘর ও দোকান থেকে বেরিয়ে পড়ে এবং এই ঝিল রোড দিয়ে ভট্টনগর ধর্মতলা গামি বাস চলাচল করে এবং অসংখ্য যানবাহন চলাচল করার ফলে রাস্তা আগুন লাগার পরে রাস্তা বন্ধ হয়ে যায় । বেশ যানজট সৃষ্টি হয়। প্রায় ঘন্টাখানেকের পর পুনরায় যান চলাচল শুরু হয়। কোন প্রকার ক্ষয়ক্ষতি না হলেও আতঙ্কে ভুগছেন যে মানুষজনেরা তাদের বক্তব্য যেহেতু পিচ একটি দাহ্য পদার্থ তাই এগুলোকে সঠিকভাবে সংরক্ষণ করে রাখা উচিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 17 =