লোকসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের জোন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত হল গাজোল ব্লক ক্যাম্পাসের অন্নদাশঙ্কর সদনে।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ ::মালদহ :: বুধবার ১৪,ফেব্রুয়ারি :: লোকসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের জোন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত হয় গাজোল ব্লক ক্যাম্পাসের অন্নদাশঙ্কর সদনে। মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলকে শক্তিশালী করার লক্ষ্যে মালদা জেলাকে চারটি জোনে ভাগ করা হয়েছে।

গাজোল ব্লক হবিবপুর ব্লক বামন গোলা ব্লক ওল মালদা ব্লক নিয়ে একটি জোন গঠন করা হয় ।এই জোনের কর্মশালা অনুষ্ঠিত হয় আজ গাজোল ব্লক ক্যাম্পাসের অন্নদাশঙ্কর সদনে । চারটি ব্লকের সভাপতি পঞ্চায়েত সমিতির সভাপতি পঞ্চায়েত সমিতির সদস্য তৃণমূল কংগ্রেসের প্রধান উপপ্রধান ও অঞ্চল ভিত্তিক সভাপতি সহ-সভাপতি কর্মী নেতাদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে দলকে শক্তিশালী করার লক্ষ্যে কর্মীদের নিয়ে বিস্তারিত আলোচনা হয়। উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি চেয়ারম্যান সমর মুখার্জী মালদা জেলা মহিলা সভানেত্রী সাগরিকা সরকার গাজোল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দীনেশ টুডু গাজোল পঞ্চায়েত সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন সহ অন্যান্য নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − seven =