লোকসভা নির্বাচনের প্রস্তুতি স্বরূপ দুর্গাপুরে ইস্পাত নগরীর বিধান ভবনে তৃণমূল কংগ্রেসের এক কর্মী সম্মেলনের অনুষ্ঠিত হয়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শুক্রবার ২২,মার্চ :: লোকসভা নির্বাচনের প্রস্তুতি স্বরূপ দুর্গাপুরে ইস্পাত নগরীর বিধান ভবনে তৃণমূল কংগ্রেসের এক কর্মী সম্মেলনের অনুষ্ঠিত হয় । আসন্ন লোকসভা নির্বাকনকে পাখির চোখ করে আগামী দিনে তৃণমূলের কি রূপরেখা হবে সেই নিয়ে দলীয় কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী অরূপ বিশ্বাস।

উপস্থিত ছিলেন রাজ্যের আরেক মন্ত্রী প্রদীপ মজুমদার পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ তৃণমূলের জেলার শীর্ষ নেতৃত্বরা। প্রসঙ্গত বেশ কয়েকদিন আগে দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পশ্চিম বর্ধমান জেলার পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করা হয়েছে মন্ত্রী অরূপ বিশ্বাসকে। আর তারপর এই প্রথম তিনি দুর্গাপুরে এলেন।

প্রসঙ্গত পশ্চিম বর্ধমান জেলায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বেশ নাড়াচাড়া দিয়ে উঠেছিল, মনে করা হচ্ছে সেই গোষ্ঠীদ্বন্দ্ব রুখতে এবং দলীয় কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে লোকসভা নির্বাচনে লড়ার বার্তা দেওয়ার জন্যই অরূপ বিশ্বাস বৈঠক করেন। পাশাপাশি এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =