শনিবার মালদা পূর্ব মহকুমা শাখার নিখিল বঙ্গ শিক্ষক সমিতির উদ্যোগে পুরাতন মালদার বাচামারী জিকে হাইস্কুলের অনুষ্ঠিত হলো সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ২৫,আগস্ট :: শনিবার মালদা পূর্ব মহকুমা শাখার নিখিল বঙ্গ শিক্ষক সমিতির উদ্যোগে পুরাতন মালদার বাচামারী জিকে হাইস্কুলের অনুষ্ঠিত হলো সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান।

এই সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে মালদা, হবিবপুর, গাজোল এবং বামনগোলা এই চারটি ব্লকের বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীরা নাচ, গান ,আবৃত্তি, রচনা প্রবন্ধ সহ বিভিন্ন বিভাগে অংশগ্রহণ করে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিখিল বঙ্গ শিক্ষক সমিতির মালদা জেলা শাখার সভাপতি রাহুল রঞ্জন দাস ,এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক মনোজ সরকার,সহ সংগঠনের আহ্বায়ক অমৃত কুমার ঘোষ। জানা গেছে প্রতি বছরের ন্যায় এ বছরও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে এবং প্রথম স্থান অধিকারী প্রতিযোগীদের আগামী ১০ই সেপ্টেম্বর জেলায় অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানের বিভিন্ন প্রতিযোগিতার সফল প্রতিযোগীদের পুরস্কৃত করা হয়। সংগঠনের আহবায়ক অমৃত ঘোষ জানান ,ছাত্র ছাত্রীদের মধ্যে নাচ, গান, আবৃত্তি অর্থাৎ সাংস্কৃতিক মনোভাব বাঁচিয়ে রাখার জন্যই এই প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =